একটি অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 2 এই বছরের শেষের দিকে প্রকাশের গুজব রইল

একটি অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 2 এই বছরের শেষের দিকে প্রকাশের গুজব রইল

অফ-হোয়াইট নিউজের জন্য এটি একেবারে যথেষ্ট সপ্তাহ হয়ে গেছে, কারণ আমরা ইতিমধ্যে ভার্জিল আবলোহের “প্রিয় গ্রীষ্ম” সংগ্রহের সরকারী উন্মোচন দেখেছি যে এটি ইতিমধ্যে দেখেছি 50 টি বিভিন্ন নাইক ডানকে বৈশিষ্ট্যযুক্ত করবে এবং এখন কেবল খবরে প্রকাশিত হয়েছে যে একটি অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 2 লো এই বছর প্রকাশের সম্ভাবনা রয়েছে! এয়ার জর্ডান 2 একেবারে জর্ডান ব্র্যান্ডের কম দেখা মডেলগুলির মধ্যে একটি, তাই আমরা ভার্জিল কীভাবে তার স্পিনটি রাখতে পারেন তা দেখতে আগ্রহী।

1986 সালে প্রথম চালু হয়েছিল, এজে 2 ব্রুস কিলগোর এবং পিটার মুর (যথাক্রমে এএফ 1 এবং ডঙ্ক/এজে 1 এর পিছনে ডিজাইনার) উভয়ই তৈরি করেছিলেন, যদিও এটি সেই সময়ে ব্যতিক্রমীভাবে ভালভাবে গ্রহণ করা হয়নি এবং মাইকেল জর্ডান নিজেই তাঁর পক্ষে ছিলেন না । যদিও এটি আজও কম দেখা মডেল হিসাবে রয়ে গেছে, এজে 2 বছরের পর বছর ধরে বিভিন্ন প্রকাশের মাধ্যমে পুনর্নবীকরণ করেছে।

গ্লিটডগারবেজফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 2 লো এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

এখনও হিসাবে আমরা কেবল সম্ভাব্য সহযোগিতার একটি উপহাস দেখেছি, তবে পূর্ববর্তী অভিজ্ঞতা থেকে এটি মোটামুটি নির্ভুল দেখায় এবং এটি প্রকাশের সাথে সম্পর্কিত হলে মডেলটি কেমন দেখাবে তা উপস্থাপন করতে পারে। এটি প্রযুক্তিগত জাল ফ্যাব্রিক থেকে তৈরি করা হয়েছে বলে মনে হচ্ছে এবং প্রচুর এয়ার জর্ডান 2 এস এর বিপরীতে একটি নাইক সোয়াশ লোগো সেলাই করা প্রদর্শন করে। রঙিন স্কিমটি সাদা, বেইজ এবং রেড এবং জর্ডান ব্র্যান্ডের উইংস লোগো বৈশিষ্ট্যগুলি জিহ্বায় তৈরি।

অবশ্যই, এই জুটি মিডসোলে এয়ার ব্র্যান্ডিং ছাড়া সম্পূর্ণ হবে না, পাশাপাশি একটি অফ-হোয়াইট জিপ টাই (যদিও এটি চিত্রিত নয়)। আপনি যদি অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 2 লোকে আপনার হাত পেতে চাইছেন তবে আপনাকে এখনও আরও কিছুটা শক্ত করে বসতে হবে, কারণ এখনও কোনও অফিসিয়াল প্রকাশের বিবরণ এখনও ভাসমান নেই। এটি সমস্ত বর্তমানের জন্য একমাত্র বিক্রেতার কাছে এখানে আদর্শ লক করে রাখুন এবং আপনি এখানে থাকাকালীন স্নিকারডেনের সাথে আমাদের সাক্ষাত্কারটি পরীক্ষা করে দেখুন!

গ্লিটডগারবেজফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 2 লো এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *