অ্যাডিডাস আল্ট্রা উন্নত ‘হ্যালোইন’ প্যাকটি হ’ল আপনার প্রয়োজনীয় অদ্ভুত ক্রেপ

অ্যাডিডাস আল্ট্রা উন্নত ‘হ্যালোইন’ প্যাকটি হ’ল আপনার প্রয়োজনীয় অদ্ভুত ক্রেপ

হ্যালোইনটি কেবল দশ দিনের মধ্যে আমাদের দোরগোড়ায় আসার সাথে, এখনকার চেয়ে একজোড়া ক্রাইপ ক্রেপ ধরে রাখার জন্য আর ভাল সময় আর কখনও হয়নি, পাশাপাশি সেখানেই অ্যাডিডাস আল্ট্রা উন্নত ‘হ্যালোইন’ প্যাকটি আসে! তাদের ফ্ল্যাগশিপ চলমান জুতোতে কাজ করা যা আগের মতোই বিশিষ্ট, এগুলি এই মৌসুমে আপনি পুলিশ অফিসার করতে পারেন এমন কয়েকটি স্পোকিস্ট স্নিকার্স!

‘ফ্ল্যাশ কমলা’ পাশাপাশি ‘গ্লো গ্রিন’ সহ দুটি বিশেষ কলরওয়েতে চালু করা, উভয় ইউবিএস রহস্যজনক অজানা উপস্থাপনের জন্য একটি উল্লেখযোগ্য কালো বেসে কাজ করে। পূর্বে উল্লিখিত উচ্চারণগুলি তাদের পদ্ধতিগুলি খাঁচাগুলিতে, হিল কাপগুলি, পাশাপাশি পায়ের বাক্সগুলিতে তৈরি করে, কুমড়ো-স্টাইলের রূপরেখার সাথে প্রাক্তনটির পাশাপাশি দৃশ্যমান সেলাইটি তার পদ্ধতি তৈরি করে, ফ্র্যাঙ্কেনস্টাইনের দৈত্যের প্রতীক হিসাবে।

Int’l শিপিং

এখন কেন

Int’l শিপিং

এখন কেন

নীচে নীচে, আপনি মিডসোলের উন্নতিতে সম্পূর্ণ খুন হওয়া আবিষ্কার করবেন, পাশাপাশি এটি প্রতিটি পদক্ষেপের সাথে দীর্ঘস্থায়ী ট্র্যাকশন ধরে কন্টিনেন্টাল রাবারের সাথে রেখাযুক্ত রয়েছে, এই জুতাগুলি আপনার দুঃস্বপ্নগুলি থেকে পালানোর জন্য উপযুক্ত করে তোলে। উভয় ফিটনেস প্রশিক্ষক একইভাবে 3 এম দিয়ে সংক্রামিত হয়, তাই আপনি কম হালকা পরিস্থিতিতেও ফ্লেক্স করতে সক্ষম হবেন।

কেবলমাত্র খুব সীমাবদ্ধ সময়ের জন্য উপলভ্য, পুলিশ অফিসারকে অ্যাডিডাস আল্ট্রা উন্নত ‘হ্যালোইন’ প্যাকটি এখন ‘ফ্ল্যাশ কমলা’ পাশাপাশি ‘গ্লো গ্রিন’ তে নিশ্চিত হন! আসুন আমরা বুঝতে পারি যে আপনি কোন কলারওয়ে পছন্দ করেন, পাশাপাশি এটি বর্তমানের জন্য লক করে রাখার পাশাপাশি স্নিকারের জগতের বৃহত্তম সংবাদটি নিশ্চিত করুন!

Int’l শিপিং

এখন কেন

Int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *