নাইকে এবং ইএ স্পোর্টস গিয়ার আপ দ্য এয়ার ভ্যাপর্ম্যাক্স 2019 ‘ম্যাডেন প্যাক’

নাইকে এবং ইএ স্পোর্টস গিয়ার আপ দ্য এয়ার ভ্যাপর্ম্যাক্স 2019 ‘ম্যাডেন প্যাক’

নাইক এয়ার ভ্যাপর্ম্যাক্স 2019 ঝড়ের কবলে স্নিকার জগতকে নিচ্ছে। গত বছরের শেষে প্রথমটি উন্মোচিত, জুতো পুরো খেলা জুড়ে তরঙ্গ তৈরি করেছে এবং এখন, সোওশ এয়ার ভ্যাপর্ম্যাক্স 2019 ‘ম্যাডেন প্যাক’ এর জন্য ইএ স্পোর্টসের সাথে জুটি বেঁধেছে!

আটলান্টায়, জিএ-তে যাত্রা শুরু করার জন্য সুপার বাউল এলআইআই উদযাপনে তৈরি, ‘ম্যাডেন প্যাক’ একটি একচেটিয়া এয়ার ভ্যাপর্ম্যাক্স 2019 এর সমন্বয়ে একটি চিত্তাকর্ষক নীল রঙ এবং একটি ফিউজ শোআউট হুডিতে আঁকা, সমস্ত একটি ঝরঝরে প্যাকেজযুক্ত কাস্টম বক্স। চিফস সুপারস্টার ট্র্যাভিস কেলস ইএ স্পোর্টস বাউলে গিয়ারটি আত্মপ্রকাশ করবেন, যা 31 জানুয়ারী সুপার বাউলের ​​মাধ্যমে রবিবার থেকে শুরু হবে।

আপনি যদি সীমিত সংস্করণ সেটটিতে আপনার হাত পেতে চান তবে তারা শুক্রবার, শনিবার এবং রবিবারে একটি আশ্চর্য আনলক এর মাধ্যমে ম্যাডেন এনএফএল 19 গেমিং সম্প্রদায়ের কাছে উপলব্ধ হবে। ম্যাডেন রিওয়ার্ডস প্রোগ্রামের মাধ্যমে, ব্যবহারকারীরা ম্যাডেন ডেইলি টুইচ শোতে বা জয়ের সুযোগের জন্য চূড়ান্ত টিম একক চ্যালেঞ্জের মাধ্যমে জড়িত থাকতে পারে। আপনি যদি ইএ স্পোর্টস এক্স নাইকে এয়ার ভ্যাপর্ম্যাক্স 2019 ‘ম্যাডেন প্যাক’ কপ্প করছেন তবে আমাদের জানান, এবং এখনই নিখরচায় অফিশিয়াল দ্য সোল সরবরাহকারী অ্যাপটি ডাউনলোড করতে ভুলবেন না! সম্পর্কিত খবরে, কলর-শিফটিং সম্প্রতি নাইক এয়ার ভ্যাপর্ম্যাক্সে প্রবেশ করেছে।

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন নাইকে হিট কপিংয়ের কথা ভাবছেন তবে এখানে সর্বশেষটি পরীক্ষা করে দেখুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *