একটি এমএ ম্যানিয়ের এক্স এয়ার জর্ডান 3 “হোয়াইট” একটি দুর্দান্ত কারণে বিলম্বিত হয়েছে

একটি এমএ ম্যানিয়ের এক্স এয়ার জর্ডান 3 “হোয়াইট” একটি দুর্দান্ত কারণে বিলম্বিত হয়েছে

আমরা খুব প্রথমে ফেব্রুয়ারিতে এ মা ম্যানিয়ের এক্স এয়ার জর্ডান 3 “হোয়াইট” এর একটি উঁকি ধরলাম, পাশাপাশি তত তাড়াতাড়ি আমরা এটির দিকে নজর রাখার সাথে সাথে আমরা সরাসরি বুঝতে পেরেছিলাম যে এটি অবশ্যই একটি আবশ্যক হতে চলেছে। আপনি যদি ঠিক একইভাবে অনুভব করেন তবে দুঃখের বিষয় আপনাকে কিছুটা বেশি অপেক্ষা করতে হবে কারণ তারা অত্যন্ত দুর্দান্ত কারণে বিলম্বিত হয়েছে।

অস্তিত্বের অন্যতম প্রিমিয়াম এজে 3 এর মধ্যে একটি, “হোয়াইট” জেমস হুইটনার আটলান্টা ভিত্তিক বুটিকের সাথে অংশীদারিত্বের সাথে তৈরি করা হয়েছে। পুরো মার্জিত টাম্বলযুক্ত চামড়ায় আঁকানো, বাটারি সফট বেইজ সুয়েড অ্যাকসেন্টগুলি পিঠে, টোবক্স, পাশাপাশি লেইস সিস্টেমে আঘাত করে, যখন ক্লিন ক্রিম টোনগুলি আইলেটগুলি পাশাপাশি হিল ব্যাজকে অনুগ্রহ করে – যেখানে আপনি একইভাবে traditional তিহ্যবাহী নাইক এয়ার প্রতীকটি আবিষ্কার করেন।

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

সহ-ব্র্যান্ডযুক্ত রূপরেখা উচ্চস্বরে পাশাপাশি গর্বের সাথে জিহ্বায় সরবরাহ করা হয়েছে, পাশাপাশি এই বিশেষ সংস্করণটি এয়ার জর্ডান 3 এর গোলটি করা একটি কুইল্টেড ইনার আস্তাল যা একটি সাটিন শিনে সজ্জিত, নকশাটি চূড়ান্ত করে।

ব্র্যান্ডের অফিসিয়াল ইনস্টাগ্রামের মতে, জর্জ ফ্লয়েডের বিচারের সিদ্ধান্তের পরিণতির কারণে উত্তপ্ত প্রত্যাশিত পরিচয়টি এগিয়ে দেওয়া হয়েছে। এক বিবৃতিতে মালিক জেমস হুইটনার বলেছিলেন, “এই দিনটির পাশাপাশি এই মুহুর্তটি স্নিকার্স দ্বারা ছড়িয়ে দেওয়া যায় না। আমাদের এই মুহুর্তটি কৃষ্ণাঙ্গদের জন্য কী বোঝায় তা এবং আমাদের অপরাধীর কাছ থেকে আমাদের কী দাবি করা উচিত সে সম্পর্কে আমাদের সময় নেওয়া উচিত ন্যায়বিচার ব্যবস্থা হিসাবে। আমরা যেমন ন্যায়বিচার পরিবেশন করেছি, আরও অনেক জীবন হারিয়ে গেছে। সিদ্ধান্তটি ঘোষিত হওয়ার সাথে সাথে গতকাল একটি 15 বছর বয়সী কৃষ্ণাঙ্গ মহিলা তার জীবন হারিয়েছেন। এটি আমাদের জন্য একটি অবিচ্ছিন্ন খালি অনুভূতি, আমাদের সত্য কখনই সহজ নয় We আমাদের প্রয়োজন এবার একসাথে খুঁজে পাওয়ার পাশাপাশি একে অপরকে দেখাশোনা করার জন্য, এখন আমাদের আশেপাশের চেয়ে বড় কিছুই নয় “”

মূলত 21 শে এপ্রিল হ্রাস পাবে বলে আশা করা হচ্ছে, এ এমএ ম্যানিয়ের এক্স নাইক এয়ার জর্ডান 3 “ভায়োলেট আকরিক” এখন ২৮ শে এপ্রিল অবধি বিলম্বিত হয়েছে। আপনি এই সহযোগিতা সম্পর্কে কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন আপনি এয়ার জর্ডান 3 “রেসার ব্লু” এ অফিসিয়াল চেহারাও পেতে পারেন!

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *