ফারেল উইলিয়ামস এন.ই.আর.ডি. এক্স অ্যাডিডাস এনএমডি হু “চক” শীঘ্রই পুনরায় বন্ধ হচ্ছে!

ফারেল উইলিয়ামস এন.ই.আর.ডি. এক্স অ্যাডিডাস এনএমডি হু “চক” শীঘ্রই পুনরায় বন্ধ হচ্ছে!

ক্রিসমাস প্রায় এখানে রয়েছে, পাশাপাশি যদি আপনার এখনও কোনও পরিবারের সদস্য, সেরা সাথী বা আপনার জন্য সত্যই বিশেষ কেউ উপহার পাওয়ার জন্য খুব কষ্ট হয় তবে কেন ব্র্যান্ডের নতুন একটি জুড়ি বেছে নেবেন না কিকস? তারা স্নিকারহেড হোক বা না হোক, আমাদের কোনও সন্দেহ নেই যে তারা এন.ই.আর.ডি. এক্স অ্যাডিডাস এনএমডি হু “চক”! স্পোর্টি/ফিউচারিস্টিক লাইফ অফ লাইফ সিলুয়েটটি ফারেল উইলিয়ামস ব্যতীত অন্য তৈরি করা হয়েছিল, পাশাপাশি দুর্দান্ত খবরটি হ’ল তারা খুব শীঘ্রই একটি পুনরায় পুনর্নির্মাণের জন্য আসবে!

এই জুটিটি ক্রিম টোনে প্রাইমকনিট-বোনা উপরের টিনড দিয়ে শুরু হয়, যা ব্যক্তিটিকে একটি দুর্দান্ত শ্বাস প্রশ্বাসের অনুভূতি সরবরাহ করে পাশাপাশি কোনও ধরণের পোশাকের সাথে উপযুক্ত একটি পরিষ্কার চেহারা সরবরাহ করে। সাইডওয়ালগুলিতে লেইস খাঁচাগুলির সাথে সংযুক্ত আইকনিক দড়ি লেসিং সিস্টেমটি এখনও আগের মতোই উপস্থিত রয়েছে, একটি পূর্ণ দৈর্ঘ্যের বুস্ট মিডসোলের নীচে পাদদেশের সাথে চলে যা সমস্ত দিনের আরাম সরবরাহ করে।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

এই অ্যাডিডাস এনএমডি এইচইউ চূড়ান্ত করা এন.ই.আর.ডি. ব্র্যান্ডিংয়ের বিশদ, জাপানি স্ক্রিপ্ট উভয় জুতাগুলিতে এমব্রয়েডারড ফোরফুট, পাশাপাশি অতিরিক্ত রঙের পাশাপাশি ট্র্যাকশনের জন্য একটি হালকা নীল রাবার।

এন.ই.আর.ডি. এক্স অ্যাডিডাস এনএমডি হু “চক” ২ য় ডিসেম্বর অ্যাডিডাস যাচাই করা অ্যাপটিতে পুনরায় বন্ধ করবে। নিশ্চিত হয়ে নিন যে আপনি সর্বশেষতম অ্যাডিডাস রিলিজগুলি বোঝার জন্য একমাত্র সরবরাহকারীকে ঠিক এখানে লক রয়েছেন। অনুরূপ খবরে, সাউথ পার্ক এক্স অ্যাডিডাস “কাইল” সুপারস্টার পাশাপাশি “কেনি” এনএমডি আর 1 ইনবাউন্ড!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *