এক্স নাইক এয়ার প্রেস্টো মিড সংক্ষিপ্ত বিবরণটি তিনটি কলরওয়েতে প্রকাশ করছে

এক্স নাইক এয়ার প্রেস্টো মিড সংক্ষিপ্ত বিবরণটি তিনটি কলরওয়েতে প্রকাশ করছে

এই বছরের শুরুর দিকে তিনটি কলরওয়েতে প্রকাশিত সংক্ষিপ্ত বিবরণ এক্স নাইকি এয়ার ভ্যাপর্ম্যাক্স, পাশাপাশি এটি পূর্বে পূর্বাভাস হিসাবে হাইপ করা হয়নি, এক্স নাইকের সংক্ষিপ্ত বিবরণ এয়ার প্রেস্টো মিড 2018 এর খুব সেরা স্নিকার হতে পারে।

এই বছরের ফেব্রুয়ারিতে প্রথম ফাঁস হওয়া, এক্স নাইক এয়ার প্রেস্টো মিড সংক্ষিপ্ত বিবরণটি তিনটি অনন্য কলরওয়েতে প্রকাশ করবে, যথা ‘ডায়নামিক হলুদ’, ‘কুল গ্রে’, পাশাপাশি ‘রেসার পিঙ্ক’ যা আমরা গতকালের চেহারা পেয়েছি।

তীব্র, উচ্চ বৈপরীত্যের রঙগুলিতে আঁকা, পূর্বোক্ত বায়ু ভ্যাপারম্যাক্সে দেখা প্যাটার্নটি প্রতিটি কলরওয়ের খাঁচার পাশাপাশি টোবক্সেও তার পদ্ধতি তৈরি করে। একটি জিপার জুতার পাশে শোভিত করে, পাশাপাশি হিলের চারপাশে পাওয়া একটি দীর্ঘায়িত পুল ট্যাব এই বায়ু প্রেস্টো মাঝখানে একটি অতিরিক্ত শক্ত ভিউ সরবরাহ করে।

৮ ই সেপ্টেম্বর প্রকাশের জন্য স্লেটেড, তিনটি সংক্ষিপ্ত এক্স নাইক এয়ার প্রেস্টো মিড মডেলগুলি বেশ দ্রুত প্রস্তাব দেবে, সুতরাং এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! সম্পর্কিত খবরে, আন্ডারকভার এক্স নাইকে রিঅ্যাক্ট দিক 87 এ গভীরতর চেহারা নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *