চেলসি 2021/22 লন্ডনের এনার্জি অ্যান্ড স্টাইল দ্বারা অনুপ্রাণিত তৃতীয় কিট

চেলসি 2021/22 লন্ডনের এনার্জি অ্যান্ড স্টাইল দ্বারা অনুপ্রাণিত তৃতীয় কিট

মে মাসে তাদের 2021/22 স্টেডিয়াম হোম কিট প্রকাশের পরে, চেলসি এফসি এখন তাদের তৃতীয় কিট প্রকাশ করেছে। লন্ডনের যুবসমাজের দ্বারা অনুপ্রাণিত হয়ে, এই কিটটি এই মৌসুমে দলের আসন্ন প্রিমিয়ার লিগের কয়েকটি গেম জুড়ে প্রদর্শিত হবে।

নাইকের সাথে দলের চলমান অংশীদারিত্ব অব্যাহত রয়েছে, কারণ ব্র্যান্ডটি এই সর্বশেষ কিটের নকশার দিকটি নিয়ন্ত্রণ করে। জার্মান ব্র্যান্ড এই সর্বশেষতম অংশটির নকশা এবং অনুপ্রেরণায় সহায়তা করার জন্য ফ্যাশন অভিজ্ঞতার সাথে বিভিন্ন চেলসি অনুরাগীদের নিয়োগ করেছে। ফলাফলটি বেশ কয়েকটি রঙ এবং একটি পেইন্ট সোয়াইপযুক্ত প্রভাব দ্বারা গঠিত একটি আকর্ষণীয় নকশা।

চেলসি এফসির মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

কিটটি নিজেই একটি 100% পলিয়েস্টার নির্মাণ নিয়ে আসে এবং নাইকের স্বাক্ষরযুক্ত ঘাম-উইকিং ডিআরআই-ফিট প্রযুক্তি বৈশিষ্ট্যযুক্ত, যা পরিধানকারীকে পুরো সময়কাল জুড়ে শীতল এবং শুকনো রাখার জন্য উপযুক্ত। “ব্লাস্টারি” এবং “হাইপার ক্রিমসন” রঙগুলি পোশাকের বহির্মুখী শোভিত করে এবং স্ট্যান্ডআউট উপস্থিতি তৈরির বিপরীতে কাজ করে। চেলসির পরিচিত স্পনসরশিপগুলি বুকে এবং বাম বাহুতে বসে চিরকালীন নাইক এবং চেলসি এফসি লোগোগুলি উপরের বুকে ছাড়াও বসে।

কিটটি এখন নাইকের ওয়েবসাইটে সদস্য অ্যাক্সেসের জন্য উপলভ্য তবে খুব শীঘ্রই সাধারণ বিক্রয়ে পাওয়া যাবে। সম্পর্কিত খবরে, রেপ ম্যানচেস্টার সর্বশেষ হোম/অ্যাওয়ে কিটসের সাথে এই মরসুমে স্টাইলে ইউনাইটেড।

চেলসি এফসির মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *