ক্লট এক্স এয়ার জর্ডান 1 “নির্ভীক”

ক্লট এক্স এয়ার জর্ডান 1 “নির্ভীক”

এর আরও ভাল চেহারা ক্লট এক্স এয়ার জর্ডান 1 “নির্ভীক” পুরো বছরের অন্যতম উচ্চাভিলাষী স্নিকার অংশীদারিত্ব হয়ে উঠেছে। হংকং অভিনেতা, গায়ক, পাশাপাশি ফ্যাশন ডিজাইনার এডিসন চেনের সহায়তায় তৈরি এটি অভ্যন্তরীণতার পাশাপাশি বাহ্যিকতার ধারণার দ্বারা প্রভাবিত হয়েছে, পাশাপাশি আমরা এখনও আমাদের নিকটতম চেহারা নিচ্ছি!

একটি আল্ট্রা ক্লিন কলরওয়েতে আঁকা, উপরেরটি একটি চকচকে রৌপ্য সিল্ক দিয়ে তৈরি যা সময়ের সাথে সাথে খোসা ছাড়িয়ে যায়, একটি মার্জিত সোনার বেস স্তরটি প্রকাশ করে যা এটি যতটা মার্জিত হয় ততই মার্জিত। পার্শ্বীয় পাশাপাশি মিডিয়াল সাইড প্যানেলগুলি বরাবর, একটি ডিআইওয়াই-প্রভাবিত চেহারার জন্য swoosh বৈশিষ্ট্যগুলিতে সেলাই করা, পাশাপাশি নীচে, আপনি একটি এয়ার মিডসোল আবিষ্কার করবেন যা একটি উজ্জ্বল লাল আউটসোলের সাথে রেখাযুক্ত, একটি তীব্র বিপরীতে যা নিশ্চিত যে এটি নিশ্চিত যে এটি নিশ্চিত মাথা ঘুরতে।

ক্লট মাধ্যমে চিত্র

ক্লট মাধ্যমে চিত্র
হোয়াইট “এয়ার” শীর্ষ মানের লেবেলগুলি জিহ্বায় তাদের পদ্ধতি তৈরি করে, পাশাপাশি সমস্ত কিছু বন্ধ করে দেয়, একটি চীনা মুদ্রা জরি লক হিসাবে কাজ করে, “জর্ডান 1” চাইনিজ চরিত্রগুলির সাথে এমবসড।

December ই ডিসেম্বর প্রকাশ করা, ক্লট এক্স এয়ার জর্ডান 1 “নির্ভীক” যে কোনও ধরণের সংগ্রহের জন্য পুলিশ অফিসারকে অবশ্যই একটি নির্দিষ্ট করা উচিত। বেশ সীমিত হওয়ার জন্য সেট করুন, নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি বিকাশের সাথে সাথে আরও অনেক বেশি প্রকাশের তথ্যের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রেখেছেন!

ক্লট মাধ্যমে চিত্র

ক্লট মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *