এটি কি ইয়েজি 700 ‘অন্ধকারে গ্লো’ উন্নত করতে পারে?

এটি কি ইয়েজি 700 ‘অন্ধকারে গ্লো’ উন্নত করতে পারে?

এই মাসে একাকী মোট তিনটি ইয়েজি 700 এর এক দুর্দান্ত মোটামুটিভাবে, আমরা এখন সম্ভাব্যভাবে একেবারে নতুন কলরওয়ে কী হতে পারে তার ফটোগুলি পাচ্ছি! সাম্প্রতিক ইয়েজি থেকে অনুপ্রেরণা 350 ভি 2 ‘ডার্ক ইন গ্লো’ থেকে অনুপ্রেরণা গ্রহণ করে, চিত্রগুলি এখন 700০০ বৈকল্পিকের সামনে এসেছে এবং এটি যতটা আকর্ষণীয় তা ততই আকর্ষণীয়!

একটি আকর্ষণীয় উজ্জ্বল সবুজ রঙে পৌঁছে, কথিত ইয়েজি 700 ‘গ্লো ইন ডার্ক’ একটি প্রিমিয়াম পাঞ্চের জন্য বৈশিষ্ট্যযুক্ত লাক্স লেদার এবং কোমল সুয়েড ওভারলে সহ একটি অতি শ্বাস প্রশ্বাসের জাল বেসে কাজ করে।

নীচে নীচে, একটি অতিরিক্ত চুনকি উন্নত মিডসোল উপস্থিত রয়েছে, সম্ভবত পূর্বোক্ত ইয়েজি উন্নত 350 ভি 2 ‘ডার্ক ইন ডার্ক’ এবং কিংবদন্তি ইয়েজি 2016 এর 750 ‘হালকা ধূসর’ উন্নত করার মতো একটি আলোকিত পেইন্টে লেপযুক্ত। তিনটি স্ট্রাইপটি সম্পূর্ণ করতে, তিনটি স্ট্রাইপ ব্র্যান্ডিংটি 3 মি -তে স্পর্শ করা হয়েছে, যেন নকশাটি যথেষ্ট পরিমাণে নজর রাখছে না।

এই মুহুর্তে, আমরা এখনও ইয়েজি 700 ‘গ্লো ইন ডার্ক’ এর বৈধতা নিয়ে প্রশ্ন করছি, সুতরাং এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য একমাত্র বিক্রেতার কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! এগুলি যদি আসল চুক্তি হয়ে যায় তবে আপনি কি কপ করবেন? আপনি কী ভাবছেন তা আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন পুরো অ্যাডিডাস স্নিকারের পরিসীমাটি একবার দেখুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *