এয়ার জর্ডান 1 হাই ওজি “ব্রাদারহুড”

এয়ার জর্ডান 1 হাই ওজি “ব্রাদারহুড”

এ ব্যাপক নজর রাখুন যদি আপনি ভাবেন যে 2021 এজে 1 এর জন্য একটি বড় বছর ছিল, আপনি 2022 এর জন্য স্টোরটি কী আছে তা না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। ’85 এর সাথে ঘনিষ্ঠ হওয়ার পরে। “জর্জিটাউন” গত সপ্তাহে, আমরা এখন এয়ার জর্ডান 1 হাই ওজি “ব্রাদারহুড” এ একটি বিস্তৃত চেহারা নিচ্ছি। মাইকেল জর্ডানের ভ্রাতৃত্ব ওমেগা পিএসআই ফি দ্বারা অনুপ্রাণিত হয়ে, এই সংস্থাটি ১৯১১ সালের ১ November ই নভেম্বর ফিরে স্বীকৃত হয়েছিল এবং এটি প্রথম একটি histor তিহাসিকভাবে কৃষ্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠিত হয়েছিল।

একটি গা bold ় রঙের প্যালেটে পৌঁছে, এই বিশেষ সংস্করণ এয়ার জর্ডান 1 ওমেগা পিএসআই ফি হিসাবে একই স্কিমে আঁকা। একটি খাস্তা সাদা বেসের শীর্ষে কাজ করা, “ইউনিভার্সিটি সোনার” প্যানেলগুলি গোড়ালি, হিল এবং টোইবক্সে নেমে আসে, যখন “হালকা বোর্দো” শেডগুলি জুড়ে পাওয়া যায়। যদিও এই সুরগুলি নিজেরাই অস্বাভাবিক বলে মনে হতে পারে, যখন তারা এই ফ্যাশনে একে অপরের পাশে রাখা হয় এটি কেবল অনবদ্যভাবে কাজ করে।

I__am__hiro এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

I__am__hiro এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

কিংবদন্তি ডানাযুক্ত বাস্কেটবল প্রতীকটি গর্বের সাথে কলারে স্ট্যাম্প করা হয়েছে, যখন একটি নাইক স্বশ পার্শ্বীয় এবং মধ্যবর্তীগুলি জুড়ে গুলি করেছে। এই সমস্ত নকশা চূড়ান্ত করে একটি পরিষ্কার সাদা এয়ার মিডসোলের শীর্ষে বসে।

যদিও একটি সরকারী প্রকাশের তারিখ এখনও ঘোষণা করা হয়নি, আমাদের সূত্রগুলি আমাদের জানিয়েছে যে নাইক এয়ার জর্ডান 1 হাই ওজি “বিশ্ববিদ্যালয় গোল্ড লাইট বোর্দো” পরের মাসে 26 ফেব্রুয়ারি চালু হবে। আপনি কি এগুলি আপনার ব্যক্তিগত সংগ্রহে যুক্ত করবেন? আমাদের নিশ্চিত করে নিন এবং সম্পর্কিত খবরে, এয়ার জর্ডান 1 উচ্চ “হলুদ টো” এই বছরের সবচেয়ে উষ্ণতম ড্রপগুলির মধ্যে একটি হবে!

I__am__hiro এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

I__am__hiro এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *