কিম কে গা dark ় ইয়েজিসে গ্লো

কিম কে গা dark ় ইয়েজিসে গ্লো

অন্ধকার ইয়েজিসের গ্লোয়ের পিছনে অনুপ্রেরণা ব্যাখ্যা করেছেন শীঘ্রই একটি জিনিস হবে – বেঁচে থাকার সময় কী?! এই খবরটি নিজেই, কানিয়ে ওয়েস্টের কাছ থেকে এসেছিল যখন তিনি তার কয়েক মিলিয়ন টুইটার অনুসারীদের সাথে বেশ কয়েকটি ছবি ভাগ করেছেন।

একটি ‘ভোল্ট’ এবং ‘কমলা’ কলারওয়ে কার্ডগুলিতে রয়েছে বলে মনে হচ্ছে, একটি ইরিডেসেন্ট আভা দিয়ে সম্পূর্ণ। অবশ্যই এটি এখনও সবচেয়ে উদ্ভট ইয়েজি বুস্ট 350 ভি 2 হতে হবে?! আপনি যদি ভাবছেন যে এই জাতীয় নকশাকে অনুপ্রাণিত করতে পারে কী সম্ভব, কিম কারদাশিয়ান তার স্বামীর পোস্টে অনুসরণ করে সমস্ত প্রকাশ করেছেন:

“মজার ঘটনা- আমি তার মাখনটি 350 এর দশকে অন্ধকারে জ্বলজ্বল করে উত্তরে ঘুষ দিচ্ছিলাম। তবে, তিনি আমাকে এটি পরীক্ষা করার জন্য লাইট বন্ধ করে দিয়েছেন। তিনি আমাকে মিথ্যা বলে ফেলেছিলেন তবে কানিয়ে স্পিকার ফোনে ছিলেন & amp; চিন্তিত আমি তাদের তৈরি করব। “;

সুতরাং, মনে হচ্ছে আমাদের কাছে উত্তর পশ্চিম এখনও সবচেয়ে অনন্য ইয়েজি মডেল হতে পারে তার জন্য ধন্যবাদ জানাতে আমাদের রয়েছে। এগুলি সম্ভবত বাচ্চাদের সাথে ঝড়ের নামবে, মডেলটি কি জুনিয়র আকারেও আসতে পারে?! কানিয়ে আপাতত কঠোরভাবে লিপ্পড রয়েছে তবে রিলিজের তথ্য যে কোনও সময় আসার সম্ভাবনা রয়েছে বলে সুর করুন।

অন্যথায়, ওয়েভ রানার 700 এবং 350 ভি 2 ‘ক্রিম হোয়াইট’ উভয়ই পুনরায় বন্ধ হয়ে যাওয়ার কারণে ইয়েজি রিলিজের একটি বড় মাসের জন্য প্রস্তুত হন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *