ডায়ার এক্স এয়ার জর্ডান পোশাক সংগ্রহ

ডায়ার এক্স এয়ার জর্ডান পোশাক সংগ্রহ

সম্পর্কে আপনার যা বোঝার প্রয়োজন তা যখন ডায়ার এক্স এয়ার জর্ডান 1 উচ্চ এবং ডায়ার এক্স এয়ার জর্ডান 1 লো দীর্ঘ শেষ হয়েছে, উত্তপ্ত প্রত্যাশিত ডায়ার এক্স এয়ার জর্ডান পোশাক সংগ্রহ এখনও বাদ পড়েছে। এই বছরের জানুয়ারিতে ট্র্যাভিস স্কটকে খুব প্রথম টিজড করা, এটি প্যারিসিয়ান হাউসের 1980 এর দশকের আমেরিকান স্পোর্টসওয়্যার অনুভূতির সাথে অসামান্য টেইলারিং দক্ষতা একত্রিত করে, পাশাপাশি আপনার যা জানা দরকার তা এখানে।

ডায়ারের মাধ্যমে চিত্র
তাদের সংরক্ষণাগারগুলিতে ফিরে আসা, বিভিন্নটিতে আল্ট্রা পরিধানযোগ্য তবে অত্যন্ত স্বাদযুক্ত টুকরোগুলির বিস্তৃত পছন্দ রয়েছে। স্বাচ্ছন্দ্যযুক্ত উলের ফিটগুলি থেকে পাথর-ব্যাক বোম্বার জ্যাকেটগুলিতে, কিংবদন্তি এয়ার ডায়ার লোগোটি পুরো সংগ্রহ জুড়ে আবিষ্কার করা যেতে পারে, অন্যদিকে মাইকেল জর্ডানের স্বাক্ষর জাম্পম্যান একইভাবে তার সহযোগী প্রকৃতির উপর জোর দেওয়ার জন্য উপস্থিতি তৈরি করে।

অন্য কোথাও, আপনি এনবিএ চ্যাম্পিয়নদের স্টাইল দ্বারা প্রভাবিত প্যান্ট ছাড়াও একটি সুয়েড হুডি, কাশ্মির সোয়েটার, শার্ট, শর্টস আবিষ্কার করবেন এবং সেইসাথে কমনীয়তার সাথে মিলিত দু: সাহসিকতার মোড়ের প্রতি তাঁর সংবেদনশীলতাও আবিষ্কার করবেন। আনুষাঙ্গিক বিভাগে, এটি কনটেইনার টুপি, নেকলেস, জ্যাকার্ডের সম্পর্কের পাশাপাশি সেই অতিরিক্ত বাড়াবাড়ি স্পর্শের জন্য একটি স্কোয়ার সিল্ক স্কার্ফ ছাড়াও চারটি চামড়ার টুকরো দ্বারা হাইলাইট করা হয়েছে।

ডায়ারের মাধ্যমে চিত্র
প্রতিটি একক টুকরোটি আশেপাশের বৃহত্তম উচ্চমানের উপকরণ থেকে ইতালিতে সূক্ষ্মভাবে তৈরি করা হয় পাশাপাশি হোম ফ্যাশন লেবেলের কিংবদন্তি “ডায়ার গ্রে” হিউতে ডুবিয়ে দেওয়া হয় যা সত্যই একরকম। যদি আপনার জীবনে এগুলি গুরুত্ব সহকারে প্রয়োজন হয় তবে আপনার শোনার প্রয়োজন কারণ এটি সর্বত্র দেওয়া হবে না।

যুক্তরাজ্যের তাদের জন্য, ডায়ার এক্স নাইক এয়ার জর্ডান পোশাক সংগ্রহটি 8 ই জুলাই ডিয়ারের বন্ড স্ট্রিট ফ্ল্যাগশিপ ছাড়াও সেলফ্রিজ লন্ডনে দেওয়া হবে। আপনি যদি বিশ্বের অন্য কোথাও হন তবে আপনার নিকটতম স্টকস্ট কোথায় আছেন তা আবিষ্কার করতে ঠিক এখানে ক্লিক করুন। আপনি যদি এটির জন্য চেষ্টা করে বাজি ধরেন তবে আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন, আপনি শন স্টুসি এক্স ডায়ার জেলি স্যান্ডেলটিতে আপনার প্রথম চেহারাও নিতে পারেন!

ডায়ারের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *