কেন ওশান ব্লিস এয়ার ম্যাক্স 270 গ্রীষ্মকালীন প্রয়োজনীয়

কেন ওশান ব্লিস এয়ার ম্যাক্স 270 গ্রীষ্মকালীন প্রয়োজনীয়

এয়ার ম্যাক্স 270 শুক্রবার 2 মার্চ শুক্রবারে ক্লিন ব্ল্যাক এবং হোয়াইট থেকে শুরু করে নিরপেক্ষ জলপাই পর্যন্ত তিনটি দুর্দান্ত মহিলাদের বিশেষ কলারওয়েতে অত্যন্ত প্রত্যাশিত আত্মপ্রকাশ করছে প্রাণবন্ত হালকা নীল হিসাবে।

আমাদের ব্যক্তিগত প্রিয়, ডাকনাম ‘ওশান ব্লিস’, ট্রেন্ড-ফোকাসড প্যাস্টেল নীল রঙগুলিতে কালো রঙের সাহসী রেখাগুলির সাথে বিপরীত, পাশাপাশি একটি বিবৃতি হট গোলাপী ভ্যাপারম্যাক্স এয়ার বুদ্বুদ ইউনিট দেখায়।

আপনি যদি সেরা গ্রীষ্ম-প্রস্তুত স্নিকার সন্ধান করছেন তবে এয়ার ম্যাক্স 270 অবশ্যই সুপ্রিমকে শাসন করবে।

একটি হালকা ওজনের ছিদ্রযুক্ত নিওপ্রেইন উপরের বৈশিষ্ট্যযুক্ত, এএম 270 উষ্ণ মাসগুলির জন্য গুরুত্বপূর্ণ শ্বাস প্রশ্বাসের স্বাচ্ছন্দ্যকে নিশ্চিত করে পাশাপাশি এসএস 18 এর চুনকি জুতো প্রবণতা থেকে গুরুত্বপূর্ণ নোটগুলি গ্রহণ করে।

মনোযোগ দখল করার পাশাপাশি অনিবার্যভাবে, নাইকের স্টাইলটি নিশ্চিত করেছে যে এয়ার ম্যাক্স 270 এর স্বাক্ষর শৈলীটি এর কুখ্যাত 270-ডিগ্রি দৃশ্যমান এয়ার ইউনিটের জন্য ধন্যবাদ, আশেপাশের মাইল থেকে পর্যবেক্ষণ করা হবে।

এয়ার ম্যাক্স 270 হ’ল শংসাপত্রপূর্ণভাবে এক ধরণের, যা বিশেষ ব্র্যান্ডিং জিহ্বায় এমবসড এবং সেইসাথে সিলুয়েটের পাশের ওয়াল জুড়ে স্ট্যাম্পযুক্ত একটি কমনীয় ছোট ছোট soosh স্ট্যাম্পযুক্ত।

এই স্নিকারের ‘ওশান ব্লিস’ কলারওয়ে দ্বারা প্রভাবিত হন পাশাপাশি আপনার এএম 270 এর দশকে avy

আপনার পা কথা বলার পাশাপাশি আপনার নতুন বিবৃতি আনুষাঙ্গিক সন্তুষ্ট করার জন্য প্রস্তুত করার সময় এসেছে।

কোনও জোড়ায় আপনার হাত পাওয়ার সম্ভাবনা বাড়ানোর জন্য সর্ব-গুরুত্বপূর্ণ প্রকাশের তারিখের আগে এয়ার ম্যাক্স 270 ‘ওশান ব্লিস’ স্টকস্টদের আমাদের সম্পূর্ণ তালিকাটি পরিদর্শন করার বিষয়টি নিশ্চিত করুন।

কিছু দুর্দান্ত খবর পেয়েছেন? আপনার সম্ভাবনার বৈশিষ্ট্যযুক্ত হওয়ার জন্য আমাদের সরাসরি নিউজবক্স@thesolesupplier.co.uk এ ইমেল করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *