ইয়েজি 700 এমএনভিএন “হাড়” এই সপ্তাহান্তে

ইয়েজি 700 এমএনভিএন “হাড়” এই সপ্তাহান্তে

পুনরায় বন্ধ করে দিচ্ছে যখন ইয়েজি 700 এমএনভিএন “হাড়” প্রথম এপ্রিলে ফিরে এসেছিল, প্রতিটি একক স্নিকারহেড তাদের সংগ্রহগুলিতে তাদের প্রয়োজন ছিল, কিছু এমনকি একটি এমনকি এ এর ​​জন্য 400 ডলারের উপরে অর্থ প্রদান করে জুটি তিন মাস দ্রুত এগিয়ে, এবং অত্যন্ত লোভনীয় কানিয়ে ওয়েস্ট স্নিকার একটি দুর্দান্ত বড় পুনরায় চালু হচ্ছে – এবং এটি এই সপ্তাহান্তে ঘটছে!

ইয়েজি 700 এর স্বাভাবিক নকশা থেকে দূরে সরে গিয়ে, “হাড়” চামড়া এবং সুয়েড নির্মাণের পরিবর্তে সম্পূর্ণ জলরোধী নাইলন ওয়ান দিয়ে প্রতিস্থাপন করে। বিশাল “700” ব্র্যান্ডিং পার্শ্বীয় সাইড প্যানেল জুড়ে অঙ্কুর, অন্যদিকে একটি ব্র্যান্ড নতুন লেসিং সিস্টেমটিও একটি সকের মতো ফিটের জন্য বৈশিষ্ট্যযুক্ত।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
নীচে, আপনি একটি সম্পূর্ণ ব্ল্যাকড আউট মিডসোল পাবেন যা আক্ষরিক অর্থে নতুন উচ্চতায় নিয়ে যাওয়া স্বাচ্ছন্দ্যের জন্য অ্যাডিডাস বুস্ট প্রযুক্তির সাথে জড়িত। এটিকে গোল করে দেওয়া হিলের এক জোড়া ডিম্বাশয় যা 3 এম দিয়ে সংক্রামিত হয় যাতে তারা কম আলোতে পপ করে।

11 ই জুলাই এই সপ্তাহান্তে অ্যাডিডাস ইউএস এবং ইয়েজি সরবরাহে ড্রপ করার জন্য সেট করুন, আপনি যদি রাজ্যের বাইরে থেকে থাকেন তবে আপনি এখন প্লাগ আপটি আরও ভালভাবে আঘাত করেছেন কারণ অ্যাডিডাস ইয়েজি 700 এমএনভিএন “হাড়” একচেটিয়া অঞ্চল। আপনি যদি কোনও জুটি দখল করবেন কিনা তা আমাদের জানান, এবং সম্পর্কিত খবরে, ইয়েজি বুস্ট 350 ভি 2 “জিয়ন” অবশেষে এই মাসে নামছে!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *