২০২০ সালে একটি অনিচ্ছাকৃত স্নিকার প্রদর্শনী আসছে

২০২০ সালে একটি অনিচ্ছাকৃত স্নিকার প্রদর্শনী আসছে

লন্ডনের স্টাইল যাদুঘরটি 2020 সালে স্নিকার্স সম্পর্কে সমস্ত প্রদর্শনী হোল্ড খেলছে, শিরোনাম: স্নিকার্স আনবক্সড: স্টুডিও টু স্ট্রিট। স্নিকারহেডগুলি মাথায় রেখে তৈরি করা হয়েছে, প্রদর্শনীটি তিনটি ভাগে বিভক্ত হতে চলেছে, একটি পারফরম্যান্সের জন্য, একটি রাস্তার সংস্কৃতির জন্য পাশাপাশি ফ্যাশনের জন্য অ্যান্থার।

প্রশিক্ষকদের ভবিষ্যতে ডাইভিং করে, ইনস্টলেশনটি 3 ডি প্রিন্টিংয়ের পাশাপাশি স্ব-লেসিং শৈলীর মতো উদ্ভাবনের বিকাশের দিকে নজর দেবে। টেকসই একইভাবে প্রোগ্রামটিতে রয়েছে পাশাপাশি স্ক্রিনটি পুনর্ব্যবহারযোগ্য উপকরণগুলি ব্যবহারের পাশাপাশি ঠিক কীভাবে এই প্রক্রিয়াগুলি বিকশিত হতে পারে তা সন্ধান করবে। তেমনিভাবে পুনরায় বিক্রয় বাজারের পাশাপাশি পুনরায় বিক্রয় করার মূল্য দেখার জন্য গুজব ছড়িয়ে পড়েছে, আপনি হাজার হাজারের জন্য পুনরায় বিক্রয়কারী বিশ্বের প্রচুর সীমিত সংস্করণ ফিটনেস প্রশিক্ষককে ঘনিষ্ঠভাবে দেখবেন।

স্নিকার্স আনবক্সডের জন্য টিকিট: 20 শে নভেম্বর স্টুডিও থেকে স্ট্রিট গো বিক্রি হয় 10 ডলার পাশাপাশি ডিসপ্লেটি 6 ই মে -6 ই সেপ্টেম্বর 2020 থেকে চালানোর কারণে আমরা আমাদের টিকিটগুলি কপিং করব-আপনি কি করবেন?

ভিক্টর হার্নান্দেজ/আনস্প্ল্যাশের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *