বেন অ্যান্ড জেরির এক্স নাইকে এসবি ডঙ্ক লো “চুনকি ডানকি” কি পুনরায় বন্ধ হতে পারে?

বেন অ্যান্ড জেরির এক্স নাইকে এসবি ডঙ্ক লো “চুনকি ডানকি” কি পুনরায় বন্ধ হতে পারে?

বেন অ্যান্ড জেরির এক্স নাইকে এসবি ডানক কম “চুনকি ডানকি” পুনরায় বন্ধ করতে পারে? স্নিকার ইনসাইডার @cop_o_clock মনে হচ্ছে এটি মনে হচ্ছে। মে মাসের শেষে প্রথম প্রকাশিত, এটি প্রচুর স্নিকারহেড দ্বারা দ্রুত বছরের জুতার মুকুটযুক্ত হয়েছিল। এবং সত্যই? আমরা অবাক হই না। খুব দীর্ঘ সময়ের মধ্যে সবচেয়ে বিশেষ সহযোগিতাগুলির মধ্যে একটি, গুজব পুনরায় প্রকাশের বিষয়ে আমরা যা জানি তা এখানে!

সবুজ লন ল্যান্ডস্কেপ দিয়ে সজ্জিত একটি পূর্ণ চামড়ার বেসে কাজ করা, গরু মুদ্রণ প্যানেলগুলি জুতা জুড়ে তাদের পথ তৈরি করে। বহু রঙের রেইনবো অ্যাকসেন্টগুলি জিহ্বা এবং অভ্যন্তরীণ আস্তরণে উপস্থিত হয়, যখন “নাইক” বি ও জে এর স্বাক্ষর ব্লক ফন্টের গোড়ায় এমব্রয়েড করা হয়।

অবশ্যই, আপনি পার্শ্বীয় এবং মধ্যবর্তী দিকগুলি বরাবর হলুদ গলে যাওয়া swoosh উল্লেখ না করে “চুনকি ডানকি” সম্পর্কে কথা বলতে পারবেন না। ভার্মন্ট-ভিত্তিক আইসক্রিম প্রস্তুতকারকের “চুনকি বানর” স্বাদটি উল্লেখ করে, এই কৌতুকপূর্ণ স্পর্শটি এমন একটি প্রচুর জিনিস যা এই ডানকে কম করে তোলে তাই এটি চেয়েছিল।

এর আগে আজ, @Cop_o_clock নাইক এসএনকেআরএস অ্যাপ্লিকেশন থেকে একটি বিজ্ঞপ্তি পেয়েছিল যা “মরুভূমি আগামীকাল সকালে আপনার অ্যাপে পরিবেশন করা হবে”। এলোমেলো ব্যবহারকারীদের সকাল 9 টা পিএসটি থেকে জুতো কপিতে একচেটিয়া অ্যাক্সেস দেওয়া হবে এবং আমরা নিশ্চিত নই যে এটি রাজ্যের বাইরে স্নিকারহেডগুলিতে প্রযোজ্য কিনা, এর মতো একটি পদক্ষেপ ইঙ্গিত দিতে পারে যে একটি বিস্তৃত প্রকাশ কাজ চলছে।

নাইকের মাধ্যমে চিত্র
আপনি এই বিজ্ঞপ্তিটি পেয়েছেন? বেন অ্যান্ড জেরির এক্স নাইকে এসবি ডঙ্ক লো “চুনকি ডানকি” সম্পর্কে আপনি কী ভাবেন? যদিও আমরা 99% নিশ্চিত যে এটি মার্কিন যুক্তরাষ্ট্রে একচেটিয়া হবে, নিশ্চিত হয়ে নিন যে আপনি কেবল আপনার এসএনকেআরএস অ্যাপ্লিকেশন আপডেট করেছেন! সম্পর্কিত খবরে, এক্স নাইকে এসবি ডানক লো “লবস্টার” ধারণাগুলি ধরে রাখার আরও একটি সুযোগ এখানে!

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *