এই 3 নাইকে এয়ার ফোর্স 1 গুলি বিক্রি করার আগে তারা

এই 3 নাইকে এয়ার ফোর্স 1 গুলি বিক্রি করার আগে তারা

তিনটি নতুন নাইক এয়ার ফোর্স 1 এর মধ্যে একটি থেকে পুলিশ অফিসারের কাছে আপনার সম্ভাবনা মিস করবেন না। এগুলি কেবল যুক্তরাজ্যের স্টকবাদীদের জুড়ে প্রবর্তিত হয়েছে পাশাপাশি আমরা অনুমান করছি যে তারা আরও বেশি সময় ধরে তাকগুলিতে থাকবে না! অবশ্যই, এটি এখন প্রশ্ন ছেড়ে; আপনি কোন জুটি কপিং করতে যাচ্ছেন। আরও অনেক কিছু আবিষ্কার করার জন্য স্ক্রোলিং চালিয়ে যান পাশাপাশি এটি সাম্প্রতিকতম প্রকাশের বিষয়ে উদ্বেগ প্রকাশ করার সময় বুঝতে @থেসোলারস্টকগুলি মেনে চলার বিষয়ে নিশ্চিত হন।

Int’l শিপিং

এখন কেন

Int’l শিপিং

এখন কেন

নাইক এয়ার ফোর্স 1 টাইপ “তরমুজ টিন্ট” অব্যাহত রয়েছে যেখানে পূর্ববর্তী কলারওয়েগুলি ছেড়ে গেছে। এবার প্রায় চারপাশে, এটি রঙের অনেক বেশি গতিশীল ব্যবহার যা গ্রীষ্মকালীন মরসুমের জন্য এগুলি আরও বেশি উপযুক্ত করে তোলে।

একটি আপগ্রেডড হ্যান্ডেল হিসাবে traditional তিহ্যবাহী সিলুয়েট হিসাবে, এটি চুনকি হিল স্ট্র্যাপ, যা একটি আন্তঃসংযুক্ত লেসিং সিস্টেমের সাথে লিঙ্ক করে, যা স্বাচ্ছন্দ্যের পাশাপাশি একটি স্নাগ ফিট উভয়ই সরবরাহ করে। সমস্ত সাদা আপারের বিরুদ্ধে কমলার সূক্ষ্ম হিট সহ, এগুলি উভয়ই মনোমুগ্ধকর পাশাপাশি একবারে নমনীয়। এগুলি এখন নাইকে যুক্তরাজ্যে 6 থেকে 13 মাপের আকারে দেওয়া হয়।

Int’l শিপিং

এখন কেন

Int’l শিপিং

এখন কেন

আপনি যদি আপনার পাদুকাগুলি আরও বেশি সংক্ষিপ্ত করে বেছে নেন তবে নাইক এয়ার ফোর্স 1 “ক্রাফট” প্যাকটি আপনার জন্য হতে পারে! এই অতি-প্রিমিয়াম উপস্থাপনা সেই প্রিমিয়াম সায়েড ওভারলে যেমন সূক্ষ্ম বিবরণ উদযাপন করে সেই খ্যাতিমান এএফ 1 শৈলীতে সমস্ত জোর দেয়। এটি ক্রিমের একটি বিনামূল্যে ছায়ায় হিল জুড়ে বসে।

এটি সর্বাধিক স্বতন্ত্র কলরওয়ে নাও হতে পারে তবে এগুলি অনায়াসে আড়ম্বরপূর্ণ। পুলিশ অফিসার আপনার এখন যেমন অফসপ্রিংয়ে প্রথম দিকে প্রবর্তিত হয়েছিল; তেমনি একটি কালো রঙে প্রস্তাবিত।

Int’l শিপিং

এখন কেন

Int’l শিপিং

এখন কেন

নাইক এয়ার ফোর্স 1 “বি ট্রু” নাইকে যুক্তরাজ্যের পাদুকাগুলির পাশাপাশি গর্ব-অনুপ্রাণিত পোশাকগুলির বৃহত্তর সংগ্রহের সাথে যোগ দেয়। স্বীকার করা যায়, এই জুটিটি কার্যত বিক্রি হয়, তাই @থেসোলারস্টকগুলির জন্য সেই বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না। এগুলি অন্যান্য স্টকিস্টদের জুড়ে পরিচয় করলে আপনি প্রথম বুঝতে পারবেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *