রিলিজ রিমাইন্ডার: অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 5 “সেল” মিস করবেন না!

রিলিজ রিমাইন্ডার: অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 5 “সেল” মিস করবেন না!

এটি প্রধান। আট মাসেরও বেশি অপেক্ষা করার পরে, উত্তপ্ত প্রত্যাশিত অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 5 “সেল” শেষ পর্যন্ত এসে গেছে। ভিশনারি ফ্যাশন ডিজাইনার ভার্জিল আবলোহের পাশাপাশি জর্ডান ব্র্যান্ডের মধ্যে সর্বাধিক সাম্প্রতিক পাশাপাশি সবচেয়ে বড় অংশীদারিত্ব, আপনি আগামীকাল 29 শে অক্টোবর সকাল 8 টায় পরিচয়টি মিস করতে চান না!

ফেব্রুয়ারিতে প্রথমে সমস্ত পদ্ধতিটি টিজ করেছিল যখন এটি “প্লট টুইস্ট” ডাকনাম দেওয়া হয়েছিল, “সেল” একটি পরিষ্কার ক্রিম টিপিই বিল্ডিংকে গর্বিত করে যা কিছুটা দেখার মাধ্যমে। একটি বৃহত রৌপ্য জিহ্বা মোট 3 এম কভারিংয়ের সাথে বৈশিষ্ট্যযুক্ত যাতে আপনি কম আলোতেও নমনীয় করতে পারেন, পাশাপাশি অবশ্যই আপনি এই অফ-হোয়াইট এক্স নাইকে জুতো সম্পর্কে ডিকনস্ট্রাক্টেড নান্দনিকতার বিষয়ে আলোচনা না করেই কথা বলতে পারবেন না যে আমরা সকলেই বুঝতে পারি যে আমরা সকলেই বুঝতে পারি পাশাপাশি প্রেম।

আপনি কেবল লেইস পাশাপাশি মিডিয়াল প্যানেল বরাবর প্রযুক্তিগত ক্রিয়াটি আবিষ্কার করবেন না, একইভাবে আপনি এই বছরের শুরুর দিকে আত্মপ্রকাশকারী “ব্ল্যাক” এর মতোই কেটে ফেলা যেতে পারে এমন একটি সিরিজ দেখতে পাবেন।

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নীচে নীচে সরে যাওয়া, নাইকে এয়ার মিডসোলটি পি -51-অনুপ্রাণিত উভয় পক্ষের জুড়ে রূপরেখার সাথে একটি চৌকস কালো ছায়ায় ডুবানো হয়েছে, পাশাপাশি এটি ক্রিম রাবার আউটসোলের সাথে রেখাযুক্ত রয়েছে যার ফলে কিছুটা মদ ভিবের ফলস্বরূপ। সমস্ত কিছু বন্ধ করার জন্য, অফ-হোয়াইটের খ্যাতিমান জিপ লেবেলটি শীর্ষ আইলেটগুলি সজ্জিত করে ডিজাইনটি চূড়ান্ত করে।

আগামীকাল ২৯ শে অক্টোবর সকাল ৮ টায় হ্রাস পেতে সেট করুন, অফ-হোয়াইট এক্স নাইক এয়ার জর্ডান 5 “সেল” অবশ্যই অবশ্যই মিস করা উচিত নয়, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি আপনার সেরা সম্ভাবনার জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন! আমাদের এই অতি হাইপাইড সহযোগিতার বিষয়ে আপনি কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন আপনি অফ-হোয়াইট এক্স নাইকে এয়ার জুম টেম্পো পরবর্তী% “সাদা” এর সাথেও কাছাকাছি আসতে পারেন!

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *