নাইকে এয়ার ম্যাক্স “উদ্বৃত্ত সরবরাহ” প্যাকটি ভারী ট্র্যাভিস ভাইবস

নাইকে এয়ার ম্যাক্স “উদ্বৃত্ত সরবরাহ” প্যাকটি ভারী ট্র্যাভিস ভাইবস

প্রদর্শন করে নাইক উদ্বৃত্ত সরবরাহ প্যাকটি সোউশ ব্র্যান্ড থেকে বর্তমান ব্যবহার করে যা বর্তমান আউটডোর-রেডি প্যাটার্নটি গ্রহণ করে যা ঝড়ের দ্বারা পাদুকা বাজারকে সরিয়ে নিয়েছে। ট্র্যাভিস স্কট (তাঁর ক্যাকটাস ট্র্যাকস প্রকল্পের সাথে) পাশাপাশি নাইকের নিজস্ব এসিজি লাইনের মতো তাদের দ্বারা অগ্রণী, প্যাটার্নটি আপাতদৃষ্টিতে অবিরাম।

এয়ার ম্যাক্স 95 পাশাপাশি এয়ার ম্যাক্স 90 উভয়ই উদ্বৃত্ত সরবরাহের চেহারা হিসাবে চিকিত্সা করা হয় পাশাপাশি এটি দুটি কিংবদন্তি সিলুয়েট জুড়ে অনবদ্যভাবে ভাল বসে। আপনি যদি আপনার সংগ্রহে যুক্ত করার জন্য আলাদা কিছু অনুসন্ধান করে থাকেন তবে এগুলি কি কেবল আপনার পরবর্তী পুলিশ হতে পারে?

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র
উভয় জোড়া জলপাই-সবুজ পাশাপাশি খাকি-হিউড কলরওয়েতে সামরিকবাদী উপস্থিতির জন্য সজ্জিত রয়েছে, যখন আপার জুড়ে প্রাথমিক বিল্ডিং উপকরণগুলি ক্যানভাস, সুয়েড পাশাপাশি সিনথেটিকস বলে মনে হয়। এয়ার ম্যাক্স 95 জিহ্বায় একটি সুবিধাজনকভাবে স্থাপন করা স্টক পকেট প্রদর্শন করে, যখন এএম 90 এর পরিবর্তে ট্র্যাভিস স্কটের এএফ 1-তে দেখা অনুরূপ লেইগুলির উপরে একটি ফ্লাইট জ্যাকেট স্টাইল জিপড কভারটি বেছে নেয়।

পাদদেশে, উভয় জোড়া সাদা মিডসোল প্রদর্শন করে যা স্পেকলড আউটসোলগুলির সাথে গোলাকার হয়, যখন আবার কিংবদন্তি এসিজি (সমস্ত শর্তাদি গিয়ার) উপ-লেবেল থেকে অনুপ্রেরণা অঙ্কন করে। কমলা বিশদটি একইভাবে স্নিকার্স জুড়ে কাজ করে যেমন বিপরীতে সেরা স্পর্শ যুক্ত করে পাশাপাশি আবারও যখন সশস্ত্র বাহিনীর শৈলীগুলি থেকে প্রভাব নিচ্ছে।

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র
যেমনটি দাঁড়িয়ে আছে, নাইকে উদ্বৃত্ত সরবরাহ প্যাকের উভয় ডিজাইন এখনও অফিসিয়াল রিলিজের তারিখ পেতে পারেনি, তবে আরও অনেক কিছু প্রকাশিত হওয়ার সাথে সাথেই আশ্বাস দেওয়া হয়েছে যে আমরা আপনাকে জানাতে প্রথমই হব! একমাত্র বিক্রেতার কাছে এটিকে ঠিক এখানে লক করে রাখুন পাশাপাশি আসন্ন স্টোন আইল্যান্ড এক্স নিউ ব্যালেন্স সহযোগিতা পরিদর্শন করতে ভুলবেন না!

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *