স্যাকাই এক্স নাইকে ভ্যাপারওয়াফল “ডার্ক আইরিস কমলা”

স্যাকাই এক্স নাইকে ভ্যাপারওয়াফল “ডার্ক আইরিস কমলা”

এর একটি অন-পাদদেশের চেহারা এখানে রয়েছে এটি আপনাকে দ্বিগুণ দেখছে এমন অংশীদারিত্ব, স্যাকাই এক্স নাইক সংগ্রহটি শীঘ্রই একটি দুর্দান্ত চুক্তি আরও বড় হবে। এই নভেম্বরে চারটি প্রাণবন্ত ফোঁটা দেখেছে তবে এটি দেখে মনে হচ্ছে এটি আরও স্টাইলগুলি 2021 সালে আসছে jus সম্প্রতি একটি জুতো আরও টোনড তিলের কলারওয়ের সাথে একসাথে ফাঁস হয়েছে।

Repgod888 এর মাধ্যমে চিত্র
এখানে আমরা পায়ে এই প্রাণবন্ত জুটিটির প্রশংসা করতে পারি, পাশাপাশি অবিলম্বে আমরা দেখতে পাচ্ছি এটি নভেম্বরের শৈলীর সাথে তুলনা করে আলাদা। এটি সত্য স্যাকাই স্টাইলে যা দ্বিগুণ হয় না তা বলার জন্য নয় তবে এই ফাংশনটি সেই ছিদ্রযুক্ত জালটির স্থানে নাইলনকে প্যাডেড করে।

Repgod888 এর মাধ্যমে চিত্র
এটি আপত্তিজনক রঙ পরিকল্পনা যা এগুলি এত আকর্ষণীয় করে তোলে। স্যাকাই স্রষ্টা চিটোজ আবে একটি প্রাণবন্ত কমলা সোয়াশ পাশাপাশি হিল প্যানেল দ্বারা ভাল বিপরীতে একটি ভারী ব্যবহারের জন্য বেছে নিয়েছেন। এমনকি নীচের অর্ধেকটি সেই বিশাল মিডসোলের মধ্যে ক্রিম ফেনা স্যান্ডউইচডের স্ল্যাব সহ একটি দ্বি-টোন রঙের পরিকল্পনার জন্য বেছে নেয়।

Repgod888 এর মাধ্যমে চিত্র
বিবৃতি স্নিকার হিসাবে, স্যাকাই এক্স নাইকে বাষ্পওয়াফল প্রচলিত থেকে অনেক দূরে; দ্বিগুণ-আপ লেইস, মিডসোলের পাশাপাশি স্বশগুলি এটিকে আরও অস্বাভাবিক নাইকের কোলাবগুলির মধ্যে একটি করে তোলে।

এটি পছন্দ করুন বা এটি অপছন্দ করুন, এগুলি নভেম্বরে আসন্ন ফোঁটাগুলির সাথে একসাথে বিক্রি করা ব্যতীত। আরও আপডেটের জন্য থাকুন কারণ আমরা শীঘ্রই স্যাকাই এক্স নাইকে ভ্যাপারওয়াফল “বেগুনি কমলা” এর জন্য প্রকাশের তথ্য নিশ্চিত করব। অ্যাসোসিয়েটেড নিউজে, ঠিক এখানে স্যাকাই এক্স নাইকে ভ্যাপারওয়াফল “সেল” এবং “ব্ল্যাক” এ অফিসিয়াল নজর রাখুন।

Repgod888 এর মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *