নাইক এয়ার ম্যাক্স 95 “লোভী 2.0” এখনও উপলব্ধ!

নাইক এয়ার ম্যাক্স 95 “লোভী 2.0” এখনও উপলব্ধ!

আমরা বিশ্বাস করতে পারি না যে নাইক এয়ার ম্যাক্স 95 “লোভী 2.0” এখনও উপলব্ধ। 2015 এর “লোভী” এর সিক্যুয়াল, এই বিশেষ প্রকাশটি এএম 95 এর 25 তম বার্ষিকী উদযাপন করে, পাশাপাশি এটি হ্যান্ডস ডাউন ডাউন করার জন্য সবচেয়ে স্বতন্ত্র কলারওয়েগুলির মধ্যে একটি। আপনি যদি এমন কোনও জুতো চান যা এই মরসুমে মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত, তবে এখন নাইকে ইউকে থেকে একটি জুড়ি সেরা পান!

সার্জিও লোজানোয়ের খ্যাতিমান সিলুয়েটে বিল্ডিং, “লোভী ২.০” আপনার সাধারণ “গানসমোক” এয়ার ম্যাক্স 95 এর মতো দেখতে পারে, তবে আরও পরিদর্শন করার পরে আপনি আবিষ্কার করেছেন যে চোখকে সন্তুষ্ট করার চেয়ে আরও অনেক বেশি রয়েছে। এই বছর স্নিকারহেডস প্রেম করছে এমন মিলহীন নান্দনিকতার সাথে সমস্ত কিছুতেই এগিয়ে যাওয়া, বাম পাশাপাশি সেরা জুতো উভয়ই বিভিন্ন রঙের রঙের সাথে উচ্চারণযুক্ত।

Int’l শিপিং

এখন কেন

উদাহরণস্বরূপ, বামটি “স্লেট ব্লু” শেডগুলির সাথে সংক্রামিত হয় যখন “হট রেড” টোনগুলির সাথে সেরা খেলা হয়। এরপরে এটি “অ্যাকোয়া” পাশাপাশি সেই স্বাক্ষরের জন্য “ভোল্ট” শেডগুলির সাথে বিপরীত হয় “লোভী” চেহারা যা আমরা সকলেই ভালবাসি পাশাপাশি প্রেমও বুঝতে পারি।

নাইকে ইউকে থেকে এখন উপলভ্য, আপনি অবশ্যই নাইকে এয়ার ম্যাক্স 95 “লোভী 2.0” মিস করতে চান না তাই আপনার আকারটি এখনও বসে থাকার সময় আপনার জুটি পান! আপনি এখানে থাকাকালীন, আমরা সর্বকালের 25 টি সেরা নাইকে এয়ার ম্যাক্স 95s গোল করে ফেলেছি!

Int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *