প্যাটা এক্স সেবাগো ট্রান্স-আটলান্টিক সহযোগিতার জন্য লিঙ্ক আপ করুন

প্যাটা এক্স সেবাগো ট্রান্স-আটলান্টিক সহযোগিতার জন্য লিঙ্ক আপ করুন

বলা বাহুল্য, এটি পট্টার জন্য কয়েক সপ্তাহ হয়ে গেছে। পিটার অ্যাঞ্জেলো সাইমনের মুহাম্মদ আলী ক্যাপসুল, সি.পি. সংস্থা এবং গাজা রিলিফ ফান্ডারাইজার টি সহ একটি দ্বিতীয় সরবরাহকারী সহযোগিতার ঝাঁকুনির পরে, ব্র্যান্ডটি ট্রান্স-আটলান্টিক অনুপাতের আরও একটি লিঙ্ক-আপ নিয়ে ফিরে এসেছে। পাট্টা এক্স সেবাগো এই গ্রীষ্মে আমাদের ট্রেন্ডি রাখতে প্রস্তুত একটি সেবাগো রেঞ্জার বুট এবং একটি সেবাগো সেলিং জ্যাকেট সহ দুটি স্বাক্ষর টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো

অবিচ্ছিন্নতার জন্য, সেবাগো একটি আমেরিকান মিশিগান ভিত্তিক সংস্থা যা বিভিন্ন ধরণের উপকূলীয় নৌকা এবং ডেক জুতা তৈরি করে। 1946 সালে শুরু হওয়া, ব্র্যান্ডটি সাম্প্রতিক বছরগুলিতে কিছুটা পুনরুজ্জীবন দেখেছে যা ইঞ্জিনিয়ারড গার্মেন্টস এবং ইউনিভার্সাল ওয়ার্কসের পছন্দগুলির সাথে তাদের সহযোগিতার কারণে।

প্যাটার মাধ্যমে চিত্র
সংগ্রহের বেস অংশটি হ’ল রেঞ্জার মিডটপ বুট যা কমলা এবং নীল উভয় বর্ণের মধ্যে আসে। তারা উভয়ই সর্বাধিক আরাম এবং শৈলীর জন্য অনিস নরম চামড়ার আপার এবং একটি রাবার কমান্ডো একক বৈশিষ্ট্যযুক্ত। বুটগুলির সাথে, ক্লাসিক সেবাগো সেলিং জ্যাকেটের একটি পুনরায় ব্যাখ্যা পাট্টা দ্বারা নতুনভাবে ডিজাইন করা হয়েছে। তিনটি প্রযুক্তিগত স্তর নিয়ে গঠিত, এই জ্যাকেটটি সর্বাধিক স্বাচ্ছন্দ্যের গ্যারান্টি দেওয়ার জন্য পূর্ণ জলরোধী এবং উইন্ডপ্রুফিংয়ের সাথে উত্পাদিত হয়েছে, শর্ত নির্বিশেষে।

প্যাটা এক্স সেবাগো সংগ্রহটি 5 ই জুনে নামতে চলেছে এবং পট্টার ওয়েবস্টোরে উপলব্ধ হবে। আপনি যদি পুলিশকে পরিচালনা করেন তবে আমাদের জানান! অন্যান্য খবরে, নাইকের এসিজি গ্রীষ্ম 21 সংগ্রহের সাথে স্টাইলে ভয়ঙ্কর বাইরের দিকে আবিষ্কার করুন।

প্যাটার মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *