সবচেয়ে অদ্ভুত সুপ্রিম সহযোগিতা এবং আইটেমগুলি কখনও তৈরি করা হয়েছে

সবচেয়ে অদ্ভুত সুপ্রিম সহযোগিতা এবং আইটেমগুলি কখনও তৈরি করা হয়েছে

যখন উত্তর ফেস, লেভি এবং নাইকের পছন্দগুলির সাথে লিংকআপগুলি সমস্ত সাধারণ বিষয় হয়, তখন আমরা সুপ্রিমের মধ্যে আরও কিছু অস্পষ্ট টুকরো এবং কোলাবগুলি ভুলে যাওয়া সহজ হতে পারে কয়েক বছর ধরে সংগ্রহ। ঘরের ইট থেকে শুরু করে নুনচাকস, ক্যাশক্যাননস টু টুথপিকস এবং এমনকি অ্যালার্ম ঘড়িগুলিও সুপ্রিম ড্রপগুলিতে এবং শেষ পর্যন্ত আমাদের বাড়িতে তাদের পথ সন্ধান করে, এটি বলা নিরাপদ যে অভিনবত্বের টুকরোগুলি ব্র্যান্ডের অফারগুলির মধ্যে একটি প্রধান পণ্য হয়ে উঠেছে। যাইহোক, যখন আমরা মনে করি আমরা এটি সব দেখেছি, নিউ ইয়র্ক ভিত্তিক ব্র্যান্ডটি আমাদের অবাক করার নতুন উপায় খুঁজে পেয়েছে বলে মনে হচ্ছে।

সুপ্রিমের সংগ্রহগুলি থেকে আরও কিছু প্রশ্নোত্তর টুকরো আবিষ্কার করার জন্য আমরা অতীতের গভীর গভীরতা প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছি। উদ্ভট এবং অদ্ভুত সমস্ত দিক থেকে নিখরচায় বিতর্কিত পর্যন্ত, আমরা আপনাকে সমস্ত অদ্ভুত এবং দুর্দান্ত আনতে খরগোশের গর্তে নেমে এসেছি। এটি লক্ষণীয় যে এই সমস্ত টুকরোগুলি কাজের জন্য উপযুক্ত হবে না, তাই কেবল এটি মনে রাখবেন।

সুপ্রিমের মাধ্যমে চিত্র
সুপ্রিম এক্স ডেভিড লিঞ্চ

তালিকায় একটি কম উদ্ভট নৈবেদ্য দিয়ে শুরু করে, এফডাব্লু অক্টোবর ২০১১ -এ খ্যাতিমান পরাবাস্তববাদী হরর পরিচালক ডেভিড লিঞ্চ ছাড়া অন্য কারও সাথে সহযোগিতা প্রকাশের বিষয়টি দেখেছিল।

কোলাবটি লিঞ্চের 1986 সালের সিনেমা ব্লু ভেলভেটের একটি টি-শার্টের উপর মুদ্রিত একটি ফটো অফার দেখেছিল। ফিল্মটি নিজেই এক তরুণ কলেজের গল্প অনুসরণ করেছে যিনি তার অসুস্থ পিতাকে পরীক্ষা করার জন্য বাড়ি ফিরে আসার পরে একটি ক্ষেত্রের মধ্যে একটি বিচ্ছিন্ন মানব কান আবিষ্কার করেছেন যা অবশেষে তাকে একটি বিশাল অপরাধী ষড়যন্ত্র উদ্ঘাটন করে এবং একটি ঝামেলা লাউঞ্জ গায়কের সাথে রোমান্টিক সম্পর্কের দিকে পরিচালিত করে। – বিট পাগল, তাই না? যদিও এটি খুব বেশি অযৌক্তিক কিছু নয়, আমরা ভেবেছিলাম এটি অবশ্যই তালিকাটি তৈরি করার পক্ষে যথেষ্ট বিজোড়।

স্টকএক্সের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

সুপ্রিম ভুডু পুতুল

সুপ্রিম প্লুশিজের জন্য কোনও অপরিচিত নয়, এবং স্পষ্টতই জাদুবিদ্যার জন্য কোনও অপরিচিত লোক হয় না যেমন এই এফডাব্লু 19 ভুডু ডলটি প্রদর্শন করে। বুকে বৈশিষ্ট্যযুক্ত স্বাক্ষর সুপ্রিম বক্স লোগো সহ, এই 8 “রেড ভুডু পুতুলটি সম্পূর্ণরূপে একাধিক লেবেলযুক্ত ব্যথা পয়েন্ট সহ সজ্জিত আসে যা” পিস ইন বিশ্রাম “,” চিরন্তন ব্যথা “এবং এমনকি” এসটিডি -র মতো স্লোগান সহ শরীর জুড়ে রয়েছে “। ভাগ্যক্রমে যে কোনও উদীয়মান স্ট্রিটওয়্যার/ডার্ক আর্টস উত্সাহীদের জন্য, পিনগুলি অন্তর্ভুক্ত রয়েছে।

সুপ্রিমের মাধ্যমে চিত্র
সুপ্রিম এক্স ভ্যান এক্স হোয়াইট ক্যাসেল

বসন্ত/সামার ’15 এর জন্য, সুপ্রিম এবং ভ্যানগুলি এসকে 8-হাই, খাঁটি এবং স্লিপ-অন সিলুয়েটগুলির উপরে তিনটি সাদা ক্যাসল লোগো এমব্লাজোনড ডিজাইন তৈরি করতে সংযুক্ত করেছে। যে কোনও অ-আমেরিকান পাঠকদের জন্য, হোয়াইট ক্যাসেল একটি বৃহত মিডওয়াইস্ট এবং নিউ ইয়র্ক সংস্থা যা বিশ্বের প্রথম ফাস্টফুড বার্গার চেইন হিসাবে জমা হয়।

এইটিকে বিতর্কিত হওয়ার কারণটি হ’ল স্টিভেন প্যাট্রিক মরিসি, (হ্যাঁ, স্মিথের নিজস্ব মরিসি), ২০১ 2016 সালে ব্র্যান্ডের সাথে লড়াই শুরু করেছিলেন যখন তারা তাদের বিপণন প্রচারে সংগীতশিল্পীকে ব্যবহার করার পরে তাদের একটি বিপণন প্রচারে ব্যবহার করেছিলেন। তাঁর অ্যান্টি-মাংস ও নিরামিষভোজ বিরোধী অবস্থানের জন্য পরিচিত, এটি বলা বাহুল্য যে মরিসি সংযোগটি সম্পর্কে খুব বেশি খুশি ছিলেন না এবং এমনকি বলেছিলেন যে “আমি এই সমিতির জন্য অতিরিক্ত ক্ষমা প্রার্থনা করছি। লজ্জা আসলে নাম”।

সুপ্রিমের মাধ্যমে চিত্র
সুপ্রিম এক্স তোশিও মাইদা

শরত্কালে/শীতের জন্য ’15 সুপ্রিম খ্যাতিমান জাপানি হেনটাই শিল্পী তোশিও মাইদার সাথে প্রেমমূলক মঙ্গা অনুপ্রাণিত টুকরোগুলির একটি নির্বাচন তৈরি করতে বাহিনীতে যোগদান করেছিলেন। প্রকৃতিতে স্পষ্টতই এনএসএফডাব্লু এই সংগ্রহে কেবল নৌকাটিকে বাইরে ঠেলে দেওয়ার জন্য হুডি, টিজ, ট্র্যাক জ্যাকেট এবং এমনকি একটি বডি বালিশের একটি নির্বাচন জুড়ে সজ্জিত তিনটি পৃথক হেনটাই ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত। এই সাহসী সংগ্রহটি নিজের পক্ষে এবং ব্যক্তিগতভাবে কথা বলে, আমরা কেবল বাড়ির বাইরে এই পরিধান করার জন্য যথেষ্ট সাহসী প্রশংসা করতে পারি।

সুপ্রিমের মাধ্যমে চিত্র
সুপ্রিম এক্স এসওজি সংযোগযোগ্য বেলচা

এফডাব্লু ’17 সুপ্রিমের জন্য স্ট্রিটওয়্যার ফ্যানের যে কোনও জায়গায় আমাদের সজ্জিত করা হয়েছে, একটি সামরিক-গ্রেডের সংযোগযোগ্য স্টেইনলেস স্টিলের বেলচা। এই এনটেনচিং সরঞ্জামটি একটি পতনযোগ্য হ্যান্ডেল, একটি আংশিক করাতুর প্রান্ত এবং একটি টেম্পারড স্টিল শোভেলহেড দিয়ে সজ্জিত এসেছে যে আমরা অনুমান করি। যে কোনও বহিরঙ্গন উত্সাহী যারা ফ্লেক্স পছন্দ করেন তাদের জন্য, এটি আপনার গ্রেইল হতে পারে।

সুপ্রিমের মাধ্যমে চিত্র
সুপ্রিম এক্স আন্দ্রেয়াস সেরানো

এডাব্লু’র জন্য সুপ্রিমের জন্য বিতর্কিত শিল্পী এবং ফটোগ্রাফার, আন্দ্রেয়াস সেরানোর সাথে জুটি বেঁধেছেন। ধর্মীয় চিত্রগুলির তাঁর প্রশ্নবিদ্ধ ব্যাখ্যার জন্য পরিচিত, সেরানো সাধারণত তাঁর শিল্পকর্ম পরিবর্তন করতে শারীরিক তরল ব্যবহার করে। “পিস ক্রাইস্ট” নামে অভিহিত তাঁর সবচেয়ে কুখ্যাত অংশটি মার্কিন যুক্তরাষ্ট্রের সিনেটর, ভাঙচুর এবং এমনকি খ্রিস্টান বিক্ষোভকারীদের মৃত্যুর হুমকির দ্বারা তাকে নিন্দা করতে সক্ষম হয়েছিল। সুপ্রিম হুডি, টি, ঘাম এবং ভ্যান জুতার সংকলনের জন্য “পিস ক্রাইস্ট”, “ম্যাডোনা এবং চাইল্ড দ্বিতীয়” এবং “ব্লাড অ্যান্ড বীর্য II” সহ সেরানোর তিনটি টুকরো ব্যবহার করতে সম্মত হয়েছিল। আপনি যদি আপনার মায়ের চারপাশে এটি না পরেন তবে এটি সম্ভবত সেরা।

স্টকএক্সের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

সুপ্রিম এক্স মেসেন

বসন্ত/গ্রীষ্মের ’19 সাম্প্রতিক সময়ের সবচেয়ে ব্যয়বহুল সহযোগিতাগুলির মধ্যে একটি সুপ্রিম এক্স মেসেন চীনামাটির বাসন কামিড মূর্তি আকারে পৌঁছেছে। মাইসেন ইউরোপের অন্যতম প্রাচীন চীনামাটির বাসন নির্মাতারা তাই এটি কেবল স্বাভাবিক যে এটি বেশ মোটা অঙ্কের আদেশ দেয়।

প্রায় 4000 ডলার মূল্য ট্যাগ সহ এটিমূর্তিটি 11 “লম্বা হয়ে দাঁড়িয়ে আছে এবং প্রতিচ্ছবিটির টি-শার্টটি শোভিত স্বাক্ষরযুক্ত সুপ্রিম বক্স লোগো দিয়ে একটি তীরের সাথে হৃদয় ছুরিকাঘাত করে কামিডকে চিত্রিত করে। ক্লাসিক এবং রাস্তার সংস্কৃতির এই অদ্ভুত মিশ্রণটি অনেক অনলাইনকে মারাত্মক মনোযোগ দেওয়ার সাথে উত্তেজিত বলে মনে হয়েছিল We আমরা ‘ ডি এটিকে অস্ত্রের নাগালের বাইরে রাখার পরামর্শ দিন।

সুপ্রিমের মাধ্যমে চিত্র
সুপ্রিম এক্স চ্যাপম্যান ব্রাদার্স

এডাব্লু ’12 এর জন্য, সুপ্রিম স্কেটবোর্ড ডেকগুলির একটি নির্বাচনের জন্য ইংলিশ ভিজ্যুয়াল শিল্পী লাকোভোস “জ্যাক” চ্যাপম্যান এবং কনস্ট্যান্টিনোস “ডাইনোস” চ্যাপম্যানের সাথে সহযোগিতা করেছিলেন। তাদের উস্কানিমূলক এবং অশ্লীল কাজের জন্য খ্যাতিযুক্ত যা কোনও সীমা জানে না বলে মনে হয়, এই জুটিটি ফাঁকা স্কেটবোর্ড ক্যানভাসগুলির একটি নির্বাচনের উপরে 5 টি বিভিন্ন ডিজাইন তৈরি করেছিল। বলা বাহুল্য, ডিজাইনগুলি প্রতিটি সংযোজনকে বিরক্তিকর চিত্রগুলির সাথে বিতর্কের দিক থেকে বেশ বাইরে রয়েছে।

স্টকএক্সের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

সুপ্রিম কাদামাটি ইট লাল

এফডাব্লু 16 এ পর্যন্ত সুপ্রিমের অন্যতম বিজোড় টুকরো প্রকাশ করেছে। 30 ডলারে খুচরা বিক্রয়, সর্বত্র সুপ্রিম উত্সাহীরা সঠিক আকার এবং ওজন বাড়ির ইটটিতে তাদের হাত পেতে ছুটে এসেছিল।

এটি প্রায় স্ট্রিটওয়্যার সম্প্রদায়ের একটি চলমান রসিকতা হয়ে উঠেছে যে লোকেরা আক্ষরিক অর্থে এটিতে একটি বক্স লোগো দিয়ে যে কোনও কিছু কিনবে এবং যদি কোনও পণ্য সেই বিবৃতিটি সত্য প্রমাণ করে তবে এটি হবে। আজকাল বাড়ির ইটগুলি খুচরা মূল্যে পুরোপুরি 650% বৃদ্ধি পর্যন্ত বিক্রি করছে, তাই আপনি এগুলি থেকে আপনার বাড়িটি তৈরি করা শুরু করার আগে আপনি দু’বার ভাবতে চাইতে পারেন।

সুপ্রিমের মাধ্যমে চিত্র
সুপ্রিম এক্স লুইস ভিটন

এসএস 17 এর জন্য সুপ্রিম অপ্রত্যাশিতভাবে ফরাসি হাই ফ্যাশন হাউস, লুই ভিটন ছাড়া অন্য কারও সাথে সহযোগিতা করেনি। যদিও এই পদক্ষেপটি স্ট্রিটওয়্যার এবং উচ্চ ফ্যাশন উভয়ের ল্যান্ডস্কেপকে আপাতদৃষ্টিতে বদলে দিয়েছে, দুটি ব্র্যান্ডের মধ্যে জিনিসগুলি সর্বদা কোশার ছিল না। 2000 সালে লুই ভিটন সুপ্রিম জারি করেছিলেন একটি পরিবর্তিত এলভি মনোগ্রাম প্যাটার্ন ব্যবহারের জন্য একটি থামানো এবং আদেশের আদেশ। সর্বোপরি, সুপ্রিমকে এমনকি সমস্ত পণ্যগুলি প্রচলন থেকে দূরে রাখতে পোড়াতেও বলা হয়েছিল।

তাহলে কেন হৃদয়ে পরিবর্তন? ঠিক আছে, স্পষ্টতই সিইও এবং এলভির চেয়ারম্যান, মিশেল বার্ক, সর্বদা যথেষ্ট স্ট্রিটওয়্যার ফ্যান ছিলেন তাই তিনি শৈল্পিক পরিচালক কিম জোন্সের কাছে যান যিনি শেষ পর্যন্ত এই প্রকল্পটি এগিয়ে নিয়ে যান। ফলাফলটি, যেমনটি আমরা সকলেই সচেতন, এটি ম্যাচ করার জন্য মূ .় মূল্য ট্যাগ এবং পুনরায় বিক্রয় মান সহ 60 টিরও বেশি খাঁটি হাইপ ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *