পুমা থান্ডার স্পেকট্রা বিক্রয়কে আঘাত করেছে … এটি এখনও উপলব্ধ থাকাকালীন এটি ধরুন!

পুমা থান্ডার স্পেকট্রা বিক্রয়কে আঘাত করেছে … এটি এখনও উপলব্ধ থাকাকালীন এটি ধরুন!

যখন পুমা থান্ডার স্পেকট্রা খুব প্রথম অক্টোবরে ফিরে তাক দেয়, তখন প্রত্যেকে পাশাপাশি তাদের কুকুর একটি জুটি পছন্দ করেছিল। প্রকৃতপক্ষে, আপনারা কয়েকজন এমনকি আপনার সংগ্রহে এগুলি পাওয়ার জন্য পুনরায় বিক্রয়ও করেছিলেন, পাশাপাশি আমরা সত্যই আপনাকে দোষ দিচ্ছি না! ’90 এর দশকের চলমান শৈলীর পাশাপাশি প্রয়াত আলেকজান্ডার ম্যাককুইনের অংশীদারিত্বের প্রতি শ্রদ্ধা জানানো, বিশেষত, 2005 সালের পুমা এমসিকিউ টেক রানার লো, লোভনীয় চুনকি স্নিকার এখন বিক্রয়কে আঘাত করেছে!

নির্বিঘ্নে ফিউজিং স্পোর্টস পাশাপাশি ফ্যাশন একটি স্নিকার তৈরি করতে যা বর্তমানে বাজারে অন্য যে কোনও কিছুর বিপরীতে, থান্ডার স্পেকট্রা একটি ছাঁচযুক্ত টিপিইউ সিস্টেম বৈশিষ্ট্যযুক্ত যা অতিরিক্ত কাঠামোর পাশাপাশি সমর্থন সরবরাহ করে। একটি বহু রঙের প্যালেটে আঁকা, প্রিমিয়াম একসাথে ফিট করার পাশাপাশি নুবাক জুতো গাউন, অন্যদিকে একটি ঘন ইমেভা মিডসোল অতিরিক্ত স্বাচ্ছন্দ্যের পাশাপাশি অন্তহীন কুশন করার জন্য নীচে বসে থাকে।

পাদদেশের লকার ইউকেতে এখন বিক্রয়ের জন্য, পুমা থান্ডার স্পেকট্রা অবশ্যই পুলিশ! আপনি যদি আপনার ঘূর্ণনটিতে একটি জুড়ি যুক্ত করেন তবে আমাদের বুঝতে দিন, এবং এখনই নিখরচায় অফিশিয়াল দ্য সোল সরবরাহকারী অ্যাপটি ডাউনলোড করতে ভুলবেন না! অ্যাসোসিয়েটেড নিউজে, পুমা ইন শেপ ইন্টেলিজেন্সের সাথে নাইকে অভিযোজিত বিবি পরিচালনা করছে।

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন পুমা হিট কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে সর্বশেষতমটি পরিদর্শন করতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *