নাইক এ বছরের শুরুর দিকে এয়ার ম্যাক্স 98 ‘সাংহাই’

নাইক এ বছরের শুরুর দিকে এয়ার ম্যাক্স 98 ‘সাংহাই’

এর জন্য পূর্ব দিকে যায়, নাইক 20 তম বার্ষিকীতে কিংবদন্তি এয়ার ম্যাক্স 98 ফিরিয়ে এনেছিল এবং এই পুনরুজ্জীবনের সাথে শিল্প নেতাদের কাছ থেকে আল্ট্রা উচ্চ তাপের সহযোগীদের একগুচ্ছ এসেছিল সুপ্রিম হিসাবে। অনেকের কাছে, এএম 98 সাম্প্রতিক স্মৃতির অন্যতম সেরা স্নিকার্স এবং এখন, সোওশ ‘সাংহাই’ কলারওয়ের জন্য পূর্ব ভ্রমণ করেছে।

চীনা চরিত্রগুলি, যা সাংহাইকে অনুবাদ করে, মেট্রোপলিস সিটির অ্যানিমেটেড লাইটগুলিকে শ্রদ্ধা জানিয়ে ব্যবহারিকভাবে ডিজি-ক্যামো প্রভাবের জন্য বহু-প্যাটার্নযুক্ত উপরেরটিকে শোভিত করে। নীল রঙের ছোঁয়া সহ লাল ছোট ছোট swoshs একরঙা কলরওয়েতে কিছুটা স্পন্দন যুক্ত করে এবং এটি সমস্ত বন্ধ করে দেওয়ার জন্য, টিল্টেড এয়ার ম্যাক্স ব্র্যান্ডিং সহ একটি চামড়ার জিহ্বা ট্যাব বিশেষ সংস্করণের জোড়ায় আরও একটি মোড় যুক্ত করে।

নাইকে এয়ার ম্যাক্স 98 ‘সাংহাই’ সম্পর্কে খুব বেশি কিছু জানা যায়নি, তাই এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন। সম্পর্কিত খবরে, সুপ্রিম এক্স নাইক এয়ার ম্যাক্স 95 দিগন্তে রয়েছে!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন নাইকে হিট কপিংয়ের কথা ভাবছেন তবে শেষের দিকে সাম্প্রতিকতম ওভারটি পরীক্ষা করে দেখুন। পোশাক!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *