বিলিয়নেয়ার ইয়ং বয়েজ ক্লাব এক্স কমিউনিটি এক্স অ্যাডিডাস ইকিউটি বাস্ক অ্যাড

বিলিয়নেয়ার ইয়ং বয়েজ ক্লাব এক্স কমিউনিটি এক্স অ্যাডিডাস ইকিউটি বাস্ক অ্যাড

এ সহযোগী কামান্দা এবং আই -5923 এর জন্য এই গ্রীষ্মকালীন সময়ের আগে দল বেঁধে দেওয়ার পরে, দেখে মনে হচ্ছে, প্রতিবেশী এবং অ্যাডিডাস এইবার ফিরে এসেছেন বলে মনে হচ্ছে বিলিয়নেয়ার ইয়ং বয়েজ ক্লাবের সহায়তায় প্রায়।

অ্যাডিডাস ইকিউটি বাস্কেটবল বাস্কেটবল অ্যাডভিউ সিলুয়েটে বিল্ডিং, বিশেষ জুতোটি একটি traditional তিহ্যবাহী কালো পাশাপাশি সাদা কলরওয়েতে আঁকা। সহ-ব্র্যান্ডযুক্ত সূচিকর্মটি টোইবক্সের পাশাপাশি জিহ্বাকে শোভিত করে, এনবিএইচডি পাশাপাশি বিবিসি ক্রস-এর মতো মোটিফ তৈরি করার জন্য ক্রসিং পাথ। দড়ি লেসগুলি বাস্কেটবল জুতো একসাথে বেঁধে রাখে, পাশাপাশি একটি চুনকি পলিউরেথেন মিডসোল অতিরিক্ত আরাম পাশাপাশি একটি মসৃণ প্রবাহ সরবরাহ করে।

October ই অক্টোবর একমাত্র হাইপেস্টে হ্রাস পেতে সেট করুন, আপনি বিলিয়নেয়ার ইয়ং বয়েজ ক্লাব এক্স কমিউনিটি এক্স অ্যাডিডাস ইকিউটি বাস্ককে নীচের মন্তব্যে বিভাগে অ্যাডভাই করার বিষয়ে কী বিশ্বাস করি তা বুঝতে পারি! আপনি এখানে থাকাকালীন, একটি অফিসিয়াল চেহারা নেওয়ার বিষয়ে নিশ্চিত হন – 2018 বিলিয়নেয়ার ইয়ং বয়েজ ক্লাব এক্স ফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস অরিজিনালস এনএমডি এইচইউ!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিট কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে শেষের দিকে সাম্প্রতিক ওভারটি পরিদর্শন করতে ভুলবেন না। পোশাক!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *