বোডেগা এক্স নিউ ব্যালেন্স 990V3 “ব্রাউন বেইজ” খুচরা বিক্রেতার 15 তম বার্ষিকী

বোডেগা এক্স নিউ ব্যালেন্স 990V3 “ব্রাউন বেইজ” খুচরা বিক্রেতার 15 তম বার্ষিকী

উদযাপন করে প্রায় প্রতিটি পাদদেশের লেবেল পছন্দ করে বছরের পর বছর ধরে সহযোগিতার অন্তহীন প্রবাহের জন্য খ্যাতিমান, বোস্টন-ভিত্তিক স্নিকার বুটিক বোডেগা এখন ফিরে এসেছেন এবং এর 15 তম বার্ষিকী স্মরণে খুব শীঘ্রই একটি রিলিজের জন্য একটি উচ্চ-উত্তাপের জুটি নির্ধারিত রয়েছে। তার দীর্ঘমেয়াদী অংশীদার নিউ ব্যালেন্সের সাথে আবারও বাহিনীতে যোগদান করে আমেরিকান খুচরা বিক্রেতা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে জনগণকে বোদেগা এক্স নিউ ব্যালেন্স 990V3 “ব্রাউন বেইজ” এর একটি অত্যাশ্চর্য ছবি দিয়ে অবাক করে দিয়েছিল।

আপনি যদি ইতিমধ্যে না জানতেন তবে কয়েক বছর আগে নতুন ব্যালেন্স 990V3 বন্ধ করা হয়েছে তাই কোনও সন্দেহ নেই যে নতুন ব্যালেন্স জুতো সংগ্রহকারীরা এই সহযোগী প্রকাশের জন্য অত্যন্ত হাইপ আপ করেছেন। বলা হচ্ছে, টিজড ফটোটি “এখানে থাকার জন্য এখানে” ক্যাপশন দেওয়া হয়েছে এটি খুব ভাল ইঙ্গিত হতে পারে যে এটি বাজারে ফিরে আসতে এবং ব্র্যান্ডের সর্বাধিক বিক্রিত রেট্রো-অনুপ্রাণিত সিলুয়েট যেমন নিউ ব্যালেন্স 550 এবং নিউ ব্যালেন্স 2002 আর এর পাশাপাশি দাঁড়াতে প্রস্তুত রয়েছে ।

কিকগুলি ঘনিষ্ঠভাবে নজর রেখে দেখায় যে এই পোশাকটি প্লুশ সোয়েড, শ্বাস -প্রশ্বাসের জাল এবং প্রিমিয়াম লেদারের মিশ্রণ থেকে তৈরি করা হয়েছে, যার সবগুলিই নিউ ব্যালেন্সের আইকনিক 99x সিরিজের সমস্ত প্রশিক্ষক জুড়ে সমার্থক হয়ে উঠেছে। প্যানেলগুলি চকোলেট ব্রাউন এবং বেইজের সুস্বাদু টোনগুলিতে লিপ্ত হয়, অন্য কোথাও রৌপ্য এবং টিলের হিটগুলির সাথে যোগ দেয়, বিশেষত সাইডওয়ালের ইটালিকাইজড এন লোগো এবং কলার আস্তরণ। লোভনীয় সহযোগিতাটি বোস্টন স্পোর্টসওয়্যার জায়ান্টের স্বাক্ষর অ্যাবোর্ব এবং এনক্যাপ কুশনিং প্রযুক্তির সাথে ইঞ্জিনিয়ারড একটি দ্বৈত মিডসোলের সাথে সিমেন্ট করা হয়েছে যা আপনি দিনের পর দিন সন্ধান করবেন।

এটি লেখার সময়, বর্তমানে বোডেগা এক্স নিউ ব্যালেন্স 990V3 “ব্রাউন বেইজ” এর জন্য বর্তমানে কোনও আনুষ্ঠানিক প্রকাশের তারিখ নিশ্চিত হওয়া নেই, তবে আমরা আশা করি এটি খুব শীঘ্রই পৌঁছানোর আশা করি তাই সর্বশেষ নতুন নতুন জন্য একমাত্র সরবরাহকারীকে এখানে লক করে রাখুন ভারসাম্য আপডেট! সম্পর্কিত খবরে, উচ্চ প্রত্যাশিত ক্যাসাব্ল্যাঙ্কা এক্স নিউ ব্যালেন্স 327 “রেড মনোগ্রাম” অবশেষে পথে চলছে!

বোদেগার মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

বোদেগার মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *