একটি ট্র্যাভিস স্কট এক্স নাইকে এসবি ডাঙ্ক লো “ক্যাকটাস জ্যাক” কাজ করছে

একটি ট্র্যাভিস স্কট এক্স নাইকে এসবি ডাঙ্ক লো “ক্যাকটাস জ্যাক” কাজ করছে

ট্র্যাভিস স্কট একটি রোলে রয়েছে। তার আসন্ন এয়ার ম্যাক্স 270 প্রতিক্রিয়া সহযোগিতার দিকে নজর রাখার পরে, আমরা এখন ট্র্যাভিস স্কট এক্স নাইকে এসবি ডানক লো “ক্যাকটাস জ্যাক” এ এক ঝলক উঁকি দিচ্ছি। “জ্যাকবয়েস” এর সংগীত ভিডিওতে প্রকাশিত হয়েছে, যদিও এটি উপরে বর্ণিত হিসাবে বেসপোকাইন্ডের প্রথাগুলির মতো পিছনের দিকে কাজ করবে না, এটি একটি অতি অনন্য নান্দনিকতার গর্ব করে যা তার নিজস্বভাবে সমাপ্ত হয়।

ভিজ্যুয়ালটির আট মিনিটের চিহ্নের দিকে দাগযুক্ত, লা শিখা দৃশ্যের মধ্যে পদক্ষেপ নেয় এমন একজোড়া দোলনা আগে কখনও ডঙ্ক কম দেখা যায় নি। ট্যানের পাশাপাশি ধূসর অ্যাকসেন্টগুলিতে আঁকা, পরিষ্কার সাদা লেইস জুতোটি একসাথে বেঁধে রাখে, যখন পরিপূরক মিডসোল একইভাবে বৈশিষ্ট্যযুক্ত। চেহারাটি সম্পূর্ণ করা একটি সূক্ষ্ম তবে স্ট্রাইকিং প্যাটার্ন যা উপরের দিকে আবৃত থাকে, ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার ফোর্স 1 “ক্যাকটাস জ্যাক” এর সাথে এক আকর্ষণীয় সাদৃশ্য বহন করে যা নভেম্বরে নেমে গেছে।

এই মুহুর্তে, ট্র্যাভিস স্কট এক্স নাইকে এসবি ডঙ্ক লো “ক্যাকটাস জ্যাক” সম্পর্কে আর কিছুই বোঝা যায় না, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন পাশাপাশি আমরা আপনাকে লুপে রাখব! আসুন আমরা বুঝতে পারি যে আপনার প্রথম ছাপগুলি কী, পাশাপাশি সর্বশেষতম পাশাপাশি বৃহত্তম স্নিকার নিউজের পাশাপাশি রিলিজের জন্য সুরক্ষিত থাকার বিষয়ে নিশ্চিত হন!

মিথ্যা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *