মেরি প্রাইমকনিটমাস: আপনার শীতের ঘূর্ণন

মেরি প্রাইমকনিটমাস: আপনার শীতের ঘূর্ণন

আপনার প্রয়োজনীয় 10 অ্যাডিডাস প্রাইমকনিট স্নিকার্স 2012 সালে আবার প্রবর্তিত, অ্যাডিডাসের প্রাইমকনিট উদ্ভাবন ঝড়ের কবলে বাজারকে নিয়েছে। যখন কোনও উপাদান কেবলমাত্র আরও ভাল দৌড়ের জন্য তৈরি করা হয়, তখন এটি এখন উভয়ই পাথর-ব্যাক পরিধানকারীদের পাশাপাশি হার্ডকোর অ্যাথলিটদের অপরাজেয় শক্তি রিটার্নের পাশাপাশি প্রতিটি পদক্ষেপের সাথে হালকা স্বাচ্ছন্দ্য সরবরাহ করে। এই কথাটি রেখে, আমরা এই মরসুমে আপনার ঘূর্ণনটিতে আপনার প্রয়োজনীয় দশটি অ্যাডিডাস প্রাইমকনিট স্নিকারের একটি তালিকা সংকলন করেছি। বিভিন্ন ধরণের বিভিন্ন, শৈলী, সিলুয়েটস, পাশাপাশি কলরওয়েতে দেখানো, এখানে প্রত্যেকের জন্য আসলে কিছু আছে!

অ্যাডিডাস আল্ট্রা বুস্ট 4.0 ‘ট্রিপল হোয়াইট’

আপনি অ্যাডিডাস আল্ট্রা বুস্ট 4.0 ‘ট্রিপল হোয়াইট’ দিয়ে ভুল করতে পারবেন না। শীতের তুষারের মতো সমস্ত সাদা, এই পরিষ্কার ক্রেপ একটি পূর্ণ দৈর্ঘ্যের বুস্ট মিডসোলের উপরে বসে পাশাপাশি প্রাইমকনে হিল থেকে পায়ের আঙ্গুল পর্যন্ত পোশাক পরে থাকে। প্রতিটি মরসুমের জন্য উপযুক্ত, একটি বহুমুখী প্রসারিত ওয়েব পাশাপাশি কন্টিনেন্টাল ট্র্যাকশন-ভারী রাবার আউটসোল এগুলিকে অতিরিক্ত টেকসই করে তোলে।

অ্যাডিডাস অরিজিনাল এনএমডি আর 1 এসটিএলটি ‘অ্যাশ গোলাপী’

মহিলা স্নিকারহেডসের জন্য একটি, অ্যাডিডাস অরিজিনালস এনএমডি আর 1 এসটিএলটি ‘অ্যাশ পিঙ্ক’ এমন একটি মহিলা বিশেষ যা কয়েক বছর আগে অবিলম্বে অফার করা হত। প্রাইমনিট একটি প্যাস্টেল ছায়ায় চারপাশে আঁকা, এমনকি রাবার আউটসোলটি শো স্টপিং চেহারার জন্য গোলাপী রঙের রঙে ডুবে গেছে। যে কোনও ধরণের স্নিকার সংগ্রহের জন্য একজন অবশ্যই পুলিশ অফিসার।

অ্যাডিডাস অরিজিনাল টিউবুলার ডুম ‘কার্বন ব্ল্যাক’

সেখানে টেকওয়্যার ভক্তদের জন্য, অ্যাডিডাস অরিজিনালস টিউবুলার ডুম ‘কার্বন ব্ল্যাক’ এখনও এখন পর্যন্ত অন্যতম অনন্য স্নিকার। পুনর্নির্মাণের পাশাপাশি পুনরায় কল্পনাও করা হয়েছে, এই ক্রেপ প্রতিটি পদক্ষেপের সাথে যুক্ত স্থিতিশীলতার জন্য আইকনিক টিউবুলার মিডসোল এবং পরিশোধিত হিল সমর্থন সহ মোট একটি সকের মতো প্রাইমকনিট নির্মাণ ব্যবহার করে।

অ্যাডিডাস আল্ট্রা বুস্ট 4.0 ‘গ্রে টু’

আপনি যদি সমস্ত সাদা পাশাপাশি সমস্ত কালো স্নিকার্সের অনুরাগী না হন তবে অ্যাডিডাস আল্ট্রা বুস্ট 4.0 ‘গ্রে টু’ কেবল আপনার জন্য তৈরি করা হয়েছে। অল-গ্রে হিউতে একটি প্রাইমনিট আপার আঁকা, একটি পূর্ণ দৈর্ঘ্যের বুস্ট মিডসোল অতিরিক্ত স্বাচ্ছন্দ্যের জন্য পাশাপাশি একটি মসৃণ প্রবাহের জন্য নীচে বসে। টাইপের পাশাপাশি ফাংশনের নিখুঁত মিশ্রণ, আপনার এখনই একটি জুড়ি প্রয়োজন।

অ্যাডিডাস অরিজিনাল এফ/22 ‘ট্রেস কমলা’

সম্প্রতি প্রকাশিত অ্যাট্রিক সংগ্রহের অংশ, অ্যাডিডাস অরিজিনালস এফ/22 ‘ট্রেস অরেঞ্জ’ এর একটি উপরের তৈরি মেরিনো উল প্রাইমকনিট নির্মাণের একটি উপরের তৈরি রয়েছে, যা অ্যাডিডাস অরিজিনালগুলির পাশাপাশি উলমার্কের পাশাপাশি সায়েড ওভারলেগুলি দ্বারা শক্তিশালী করা হয়েছে। ট্রেইল-রেডি, অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি মিনিমালিস্ট লেসিং সিস্টেমের পাশাপাশি একটি চুনকি অল-টেরেন আউটসোল অন্তর্ভুক্ত রয়েছে।

অ্যাডিডাস অরিজিনাল এনএমডি আর 2 ‘পাদুকা সাদা’

যদিও এনএমডি আর 2 সিলুয়েট অবশ্যই আর 1 এর মতো বিশিষ্ট নয়, এটি এখনও অবাক হওয়ার মতো বিষয় যে অ্যাডিডাস অরিজিনালস এনএমডি আর 2 ‘পাদুকা হোয়াইট’ এখনও তাকের উপর বসে আছে। সুপার ক্লিন, এই আদিম ক্রেপ সম্পূর্ণরূপে ফেমেল স্নিকারহেডগুলির জন্য তৈরি করা হয়। আল্ট্রা ব্রেথেবল প্রাইমকনিটের পাশাপাশি মার্জিত চামড়ার বৈশিষ্ট্যযুক্ত, এগুলি অবশ্যই উভয় বিশ্বের মধ্যে সবচেয়ে সেরা।

অ্যাডিডাস আল্ট্রা বুস্ট 4.0 ‘কোর ব্ল্যাক’

অ্যাডিডাস আল্ট্রা বুস্ট 4.0 ‘কোর ব্ল্যাক’ চূড়ান্ত প্রাইমকনিট স্নিকার। এখন পর্যন্ত অন্যতম নমনীয় কলরওয়েতে আঁকা, একটি সমস্ত কালো উপরের সুন্দরভাবে একটি পূর্ণ দৈর্ঘ্যের বুস্ট মিডসোলের বিপরীতে বিপরীতে রয়েছে, যা একটি বহুমুখী প্রসারিত ওয়েবের পাশাপাশি মহাদেশীয় ট্র্যাকশন-ভারী রাবার আউটসোল দ্বারা সম্পন্ন হয়েছে, যার অর্থ এগুলি শেষ করা হয় সময়।

অ্যাডিডাস অরিজিনালস EQT সমর্থন অ্যাড ‘কোর ব্ল্যাক’

১৯৯০ এর দশকের traditional তিহ্যবাহী 2018 সালে ফিরে এসেছে। পাদদেশের চারপাশে জড়িয়ে থাকা একটি সকের মতো প্রাইমকনিট আপার প্রদর্শন করে, অ্যাডিডাস অরিজিনালস ইকিউটি সমর্থন অ্যাড ‘কোর ব্ল্যাক’ স্বাক্ষরযুক্ত ইকিউটি ওয়েববিংয়ের সাথে একটি ডিকনস্ট্রাক্টেড বিকাশকে গর্বিত করে। A foam midsole down below offers endless comfort as well as a smoother stride.

adidas Originals NMD R1 STLT ‘Parley’

Skilfully crafted from recycled materials, the adidas Originals NMD R1 STLT ‘Parley’ is paving the method to the future of sneakers as well as footwear as a whole. painted in a stealthy black shade with subtle blue streaks running across, this environmentally friendly NMD boasts a Primeknit upper as well as a a full length black boost midsole for extra comfort.

adidas Y-3 Saikou ‘White’

One of the latest shoes from Japanese designer Yohji Yamamoto as well as adidas, the adidas Y-3 Saikou ‘White’ was one of Paris fashion Week’s highlights. Crafted from a versatile Primeknit upper, suede adorns the side of the toe box, while sitting atop a full length boost midsole. perfect for both the street as well as the catwalk, you just can’t go wrong with these.

Well, there you have it! ten adidas Primeknit sneakers that you requirement in your winter rotation! Do you agree with it or do you believe there should be a few more deserving mentions? let us understand in the comments section below, as well as be sure to keep it locked at The Sole Supplier for the latest as well as biggest in sneakers!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *