ব্যান্ডানা প্রিন্ট সুপ্রিম এক্স ক্লার্কস সামার 2019 সংগ্রহ

ব্যান্ডানা প্রিন্ট সুপ্রিম এক্স ক্লার্কস সামার 2019 সংগ্রহ

এর সাথে একটি সহযোগী এয়ার জর্ডান 14 এর সাথে কাজ করেছে, যা কাজগুলিতে প্রকাশিত হয়েছে, সুপ্রিম এখন ক্লার্কস অরিজিনালগুলির সাথে তার সর্বশেষ সংগ্রহটি উন্মোচন করেছে এবং এটি বেশ আগুন! সুপ্রিম এক্স দ্য নর্থ ফেস ফলন শীতকালীন 2014 সংগ্রহের মতো একই ব্যান্ডানা প্রিন্টের বৈশিষ্ট্যযুক্ত, আপনার যা জানা দরকার তা এখানে!

আইকনিক ওয়ালাবি সিলুয়েটে কাজ করে, জুতোটি চারটি স্বতন্ত্র কলরওয়েতে উপস্থিত হয় এবং একটি চিত্তাকর্ষক পাইসলে মোটিফ দিয়ে আকৃষ্ট হয় যা মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত। প্রিমিয়াম সুয়েড থেকে তৈরি, লাক্স লেদার হিটগুলি ত্রিভুজাকার জুতো ট্যাগ এবং সহ-ব্র্যান্ডযুক্ত ইনসোলগুলির পথে আসে। ক্লার্কসের স্বাক্ষর ক্রেপ সোলেও প্রতিটি পদক্ষেপের সাথে অবিশ্বাস্য স্বাচ্ছন্দ্যের জন্য নীচে নেমে আসে।

এখন, আপনি যদি সুপ্রিম এক্স ক্লার্কস অরিজিনালস গ্রীষ্ম 2019 ওয়ালাবি সংগ্রহ থেকে কোনও কিছুতেই চান তবে এটি নিউ ইয়র্ক, ব্রুকলিন, লস অ্যাঞ্জেলেস, লন্ডন, প্যারিস এবং 30 মে থেকে অনলাইনে স্টোরগুলিতে হিট করবে। জাপান একদিন পরে 1 লা জুন একটি মুক্তি দেখতে পাবে। আপনি আপনার সংগ্রহে কোন কলারওয়েতে যুক্ত হবেন তা আমাদের জানান!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *