রিলিজ রিমাইন্ডার: নাইকে ডঙ্ক লো এসপি “বিশ্ববিদ্যালয় রেড” মিস করবেন না!

রিলিজ রিমাইন্ডার: নাইকে ডঙ্ক লো এসপি “বিশ্ববিদ্যালয় রেড” মিস করবেন না!

আপনি যদি এই মরসুমে কেবল একটি ডানকে কম করতে পারেন তবে এটিকে নাইকে ডঙ্ক লো এসপি “বিশ্ববিদ্যালয় রেড” করুন। গত মাসের “ব্রাজিল” দিয়ে শুরু হওয়া লোভনীয় “টিম টোনস” সংগ্রহের অংশ, এই কলারওয়েটি অবশ্যই মিস করা উচিত নয়, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি আপনার অ্যালার্মগুলি 12 ই জুন সকাল 8 টায় মুক্তি দিচ্ছেন বলে আপনি নিজের অ্যালার্মগুলি সেট করেছেন!

1985 এর “সেন্ট জনস” এর “সেন্ট জনস” এর “সেন্ট জনস” এর প্রায় এক-এক-এক গ্রহণের প্যাক, “বিশ্ববিদ্যালয় রেড” একটি কালজয়ী লাল এবং সাদা রঙের স্কিমে আঁকা যা কোনও ফিটের সাথে খুব সুন্দরভাবে চলে যাবে । নাইক সোয়ুশের মতো ক্লাসিক উপাদানগুলি একটি রিটার্ন তৈরি করে, যখন পায়ের আঙ্গুলের বাক্সে পারফোরেশনগুলি একটি অতি শ্বাস প্রশ্বাসের অভিজ্ঞতা দেয়।

শেষ মাধ্যমে চিত্র।

শেষ মাধ্যমে চিত্র।
অতিরিক্ত ব্র্যান্ডিং জিহ্বা এবং হিলকে আঘাত করে এবং এগুলি সমস্ত গোল করে দেওয়া একটি সাহসী লাল আউটসোল যা সিজলিং হট নান্দনিকতা চূড়ান্ত করে।

12 ই জুন ড্রপিং, নাইকে ডানক লো এসপি “বিশ্ববিদ্যালয় রেড” মিস করা উচিত নয়, সুতরাং আপনি যদি কোনও ডাব্লু গ্যারান্টি দিতে চান তবে আপনি এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন! আপনি যদি কোনও জুড়ি দখল করবেন কিনা তা আমাদের জানান, এবং আপনি এখানে থাকাকালীন আসন্ন নাইক ডেকনস্ট্রাক্টস একটি ক্লাসিক ডেকনস্ট্রাক্টস ডেকনস্ট্রাক্টস!

শেষ মাধ্যমে চিত্র।

শেষ মাধ্যমে চিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *