২০০ 2007 সালের নাইকে এসবি ডঙ্ক লো “ট্রেইল এন্ড” প্রত্যাবর্তন করছে

২০০ 2007 সালের নাইকে এসবি ডঙ্ক লো “ট্রেইল এন্ড” প্রত্যাবর্তন করছে

ডঙ্ক লো বছরটিতে আধিপত্য বজায় রাখার সাথে সাথে, এটি প্রদর্শিত হয় যে ফ্যান-ফ্যাভোরাইট সিলুয়েটটি এখনও করা হয়নি, কারণ গুজব রয়েছে কিংবদন্তি নাইকে এসবি ডাঙ্ক লো “ট্রেইল এন্ড” ফিরে আসছে! অভিযোগ করা হয়েছে যে জুতো যা ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 1 কে অনুপ্রাণিত করেছিল, এখানে আমরা জানি এমন সমস্ত কিছু এখানে!

স্নিকারজামজের মাধ্যমে চিত্র
২০০ 2007 সালের জুনে প্রথম সমস্ত পথ প্রকাশিত হয়েছিল, “ট্রেইল এন্ড” একটি পরিষ্কার সাদা চামড়ার বেসে কাজ করে যখন ব্রাউন সোয়েড প্যানেলগুলি পায়ের বাক্স, হিল এবং লেইস সিস্টেম জুড়ে তাদের পথ তৈরি করে। কালো লেইস সমস্ত কিছু একসাথে বেঁধে রাখে, ফলস্বরূপ একটি খুব “মোচা” -স্কে নান্দনিকতার ফলস্বরূপ, যখন মডেলের স্বাক্ষর স্নেকসকিন নাইক স্বশ পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের প্যানেলগুলি জুড়ে গুলি করে, আইকনিক ডিজাইনটি চূড়ান্ত করে।

যদিও এই দিনগুলিতে “ট্রেইল এন্ড” সত্যিই খুব বেশি কথা বলা হয়নি, এটি এখনও তার মূল্য তাত্পর্যপূর্ণভাবে শুটিং করা থেকে বিরত রাখেনি। প্রকৃতপক্ষে, 13 বছর পরেও, এটি এখনও মাধ্যমিক বাজারগুলিতে মোট £ 800 মূল্য ট্যাগ বহন করে।

স্নিকারজামজের মাধ্যমে চিত্র
নাইকে এসবি ডানক লো “ট্রেইল এন্ড” প্রত্যাবর্তন সম্পর্কে এই মুহুর্তে আর কিছু জানা যায়নি, সুতরাং এটি বিকাশের সাথে সাথে আরও সংবাদের জন্য আপনি একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন! এই কিংবদন্তি কলরওয়ে সম্পর্কে আপনি কী ভাবেন তা আমাদের জানান এবং সম্পর্কিত খবরে, নাইকে এসবি ডঙ্ক উচ্চ “স্ট্রবেরি কাশি” এই বছরের শেষের দিকে হ্রাস পাচ্ছে!

স্নিকারজামজের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *