ট্র্যাভিস স্কট এক্স ডায়ার ফ্রন্ট ওয়ান মোর ম্যাগাজিনের সর্বশেষ সমস্যা

ট্র্যাভিস স্কট এক্স ডায়ার ফ্রন্ট ওয়ান মোর ম্যাগাজিনের সর্বশেষ সমস্যা

ট্র্যাভিস স্কট এক্স নাইকে এয়ার ম্যাক্স 1 গত সপ্তাহে আরও শিখর মেনে চলার পরে মনে হচ্ছে লা ফ্লাই কমছে না কারণ তিনি এখন আরও একটি ম্যাগাজিনে প্রকাশ করেছেন । এই সর্বশেষ ছবিগুলি আরও বিভিন্ন মুডির পাশাপাশি ইথেরিয়াল শৈলীতে আসন্ন ট্র্যাভিস স্কট এক্স ডায়ার অংশীদারিত্বকে আরও প্রদর্শন করে।

হারলেম-বংশোদ্ভূত পাশাপাশি ফ্রান্স ভিত্তিক পেশাদার ফটোগ্রাফার জোশুয়া উডস দ্বারা গুলি করা হয়েছে, এই সর্বশেষ ছবিগুলি ট্র্যাভিসকে এমন একটি পদ্ধতিতে ধরেছে যা আসন্ন সহযোগিতা সম্পর্কে খুব বেশি দূরে সরবরাহ করে না। চিত্রগুলিতে, আমরা দেখতে পাই উলের সাটিন ট্রাউজার্স, একটি উলের কোট, একটি স্ফটিকযুক্ত বেল্ট, একটি কাশ্মির স্লিভলেস জাম্পারের পাশাপাশি একটি সিল্কের পাশাপাশি সাটিন ব্লেজার।

জোশুয়া উডসের মাধ্যমে চিত্র
পুরো টুকরো জুড়ে, আমরা উভয় ক্যাকটাস জ্যাকের পাশাপাশি বিভিন্ন ধরণের সহযোগী লোগো দেখতে পাই যা নির্বাচনকে শোভিত করে, ডায়ারের মনোগ্রাম প্যাটার্নে একটি “ক্যাকটাস জ্যাক” মুদ্রণের ধরণে সবচেয়ে স্পষ্ট সংযোজন প্রদর্শিত হয়। অন্য কোথাও আমরা ক্যাকটাস জ্যাক সূচিকর্মের নোটগুলি পাশাপাশি আরও অনেক কিছু দেখতে পাই।

প্রচারে কথা বলার সময় যোশুয়া উডস উল্লেখ করেছিলেন “তিনি এমন অনুপ্রেরণা। আমি যখন কলেজে ছিলাম তখনও আমি একজন অনুরাগী ছিলাম, তাই তাঁর সাথে কাজ করা পাগল ”, স্কট জোনসের সাথে একসাথে ডিজাইনের প্রতিফলন করার সময় বলেছেন। “আটেলিয়ারে যাওয়ার পাশাপাশি জিনিসগুলি সেলাইয়ের পাশাপাশি হাত দিয়ে তৈরি করাও এটি উন্মাদ ছিল।

আমরা এখনও অনিশ্চিত নই যখন এই অংশীদারিত্বটি প্রবর্তনের জন্য সেট করা আছে তাই এটি সর্বশেষতম জন্য লক করে রাখুন। অন্যান্য খবরে, হিরোশি ফুজিওয়ারা আরও একটি ট্র্যাভিস স্কট এক্স ফ্রেগমেন্ট স্টাইল এক্স জর্ডান 1 লো টিজ করে।

জোশুয়া উডসের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *